সাম্প্রতিক সংবাদ

ডোমারে শ্রমিক ঐক্য পরিষদের ধর্মঘট পালিত

1453711114

বিডি নীয়ালা নিউজ(২৫জানুয়ারি১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): নীলফামারীর ডোমার উপজেলা

বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে আধাবেলা পরিবহন ধর্মঘট করেছে উপজেলা শ্রমিক ঐক্য পরিষদ।

সোমবার সকাল ৬ টা থেকে উপজেলা শহরের বিভিন্ন সড়কে অবস্থান নেয় বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা। ধর্মঘটকারী শ্রমিকরা নিজেদের যানবাহন বন্ধ রেখে অন্য বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহন সড়কে আটক করে দেয়। এতে শহরের চারিদিকে কয়েক কিলোমিটার জানজট সৃষ্টি হয়। পথচারীরা এ সময় পায়ে হেঁটে রওনা দেয় গন্তব্যে। বিশেষ করে ঢাকা থেকে ছেড়ে আসা দুরপাল্লার বাস আটক আটক করে দেয়ায় ঘন্টার পর ঘন্টা ধরে বাসে বসে থাকতে হয় যাত্রীদের। দুপুর ১২ টার সময় ধর্মঘট শেষ হলেও জানজটের কারনে যানবাহন চলাচল স্বাভাবিক হতে দুপুর ১ টা বেজে যায়।

ধর্মঘট শেষে পথসভায় বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডোমার শাখার কার্যকরী সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে শ্রমিক ঐক্য পরিষদের সাবেক সভাপতি মো: আতিয়ার রহমান, বাস-মিনিবাস শ্রমকি সংগঠনের সহ-সভাপতি সম্পাদক ইলিয়াছ হোসেন, সাধারন সম্পাদক সেলিম রেজা, উপজেলা ট্র্যাক ট্যাংক লড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি মেরাজুল হক, উপজেলা শ্রমিক লীগ সম্পাদক আক্তারুল হক, পিক-আপ মাইক্রো উপ-শাখার সভাপতি রশিদুল হক, সম্পাদক আশিকুর রহমান বক্তব্য রাখেন। বক্তরা আব্দুল ওয়াদুদের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করা না হলে আরো কঠোর কর্মসুচি দেওয়া হবে বলে ঘোষনা দেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com