সাম্প্রতিক সংবাদ

ডিইউজে নির্বাচনে সভাপতি প্রার্থী হচ্ছেন সালাম মাহমুদ

145339855411543117153_58788946c8_m2

বিডি নীয়ালা নিউজ(২৬জানুয়ারি১৬)- নিজস্ব প্রতিবেদনঃ  আগামী ১৯ ফেব্রুয়ারি’ ২০১৬ অনুষ্ঠিতব্য ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হবেন সালাম মাহমুদ। ডিইউজে’র সিনিয়র সদস্যদের সঙ্গে পরামর্শক্রমে সালাম মাহমুদ সভাপতি পদে প্রার্থী হবার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।
এবারের ডিইউজে নির্বাচনে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং জমজমাট আয়োজনে হচ্ছে বলে শোনা যাচ্ছে। ইতিমধ্যেই সম্ভাব্য প্রার্থীরা সদস্যদেরকে এসএমএস পাঠিয়ে এবং সরাসরি ফোন করে ভোট ও দোয়া কামনা করছেন। এবারের নির্বাচনে বিএফইউজে’র সাবেক সহ-সভাপতি ড. উৎপল কুমার সরকার, ডিইউজে’র সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর সূর্য, সাবেক সাধারণ সম্পাদক শাবান মাহমুদ, বর্তমান সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ সভাপতি পদে প্রার্থী হবেন এবং প্যানেল দিবেন বলে শোনা যাচ্ছে।
সভাপতি পদের প্রার্থী সালাম মাহমুদও একটি প্যানেল দেয়ার প্রস্তুতি গ্রহণ করছেন।
দেশের প্রথম বিনোদন সংবাদপত্র দৈনিক আজকের বিনোদনের ভারপ্রাপ্ত সম্পাদক সালাম মাহমুদ ইতিপূর্বে দৈনিক জনকন্ঠ, দৈনিক আজকের কাগজ, দৈনিক বাংলাবাজার পত্রিকা, দৈনিক সংবাদ, দৈনিক সকালের খবরসহ বিভিন্ন পত্রিকায় সাংবাকিতা করেন। বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় অর্থনীতি বিষয়ক অনুষ্ঠান ‘ডিজিটাল অর্থনীতি’ এর গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন। তিনি সার্ক কালচারাল সোসাইটির সিনিয়র সহ-সভাপতি, সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি, টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) এর সভাপতি, এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।
সাংবাদিকতায় অসামান্য অবদানের জন্য তিনি বাবিসাস অ্যাওয়ার্ড, ট্রাব অ্যাওয়ার্ড, বিনোদন ধারা অ্যাওয়ার্ড, আমরা কুড়ী অ্যাওয়ার্ড, মাদার তেরেসা অ্যাওয়ার্ড, সার্ক কালচারাল অ্যাওয়ার্ড, বিশ্ব বাঙালি সম্মেলন পুরস্কার, টিডিএফ অ্যাওয়ার্ডসহ অনেক পুরস্কারে ভূষিত হয়েছেন। ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর এবারের নির্বাচনে সালাম মাহমুদ সভাপতি পদে সকল সদস্যদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেছেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com