rangpur1453709116

বিডি নীয়ালা নিউজ(২৬জানুয়ারি১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): নীলফামারীর জলঢাকার নব-নির্বাচিত মেয়র বিএনপির ফাহমিদ ফয়সাল চৌধুরী শপথ গ্রহণ করেছেন।সোমবার (২৫জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রংপুর টাউন হলে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।এ সময় রংপুর বিভাগের ১৭টি পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন।শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মুহাম্মদ দেলোয়ার বখত।

শপথ অনুষ্ঠানে রংপুর বিভাগের ১৭ জন মেয়র, ১৫২ জন কাউন্সিলর এবং সংরক্ষিত আসনের ৫৬ জন নারী কাউন্সিলর শপথ গ্রহণ করেন।ঠাকুরগাও সদর, কুড়িগ্রামের উলিপুর ও নীলফামারীর সৈয়দপুর পৌরসভার গেজেট প্রকাশ না হওয়ায় তাদের শপথ গ্রহণ অনুষ্ঠানে ডাকা হয়নি।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার কাজী হাসান আহম্মেদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মিনু শীল, বিভাগীয় স্থানীয় সরকার পরিচালক আব্দুল মজিদ, জেলা স্থানীয় সরকার পরিচালক সুলতানা পারভিন। এ সময় বিভাগীয় কমিশনার দেলোয়ার বখত নির্বাচিতদের উদ্দেশ্যে বলেন, আপনারা যে দলকেই সমর্থন করেন না কেন বর্তমান ডিজিটাল বাংলাদেশ সরকারের কর্মসূচি সফল করার লক্ষে কাজ করে যাবেন। প্রতিটি ওয়ার্ডে সন্ত্রাস দমনে কমিটি গঠন করবেন। এলাকার উন্নয়নে নিজেকে নিবেদিত করবেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে