সাম্প্রতিক সংবাদ

গয়েশ্বর চন্দ্রকে রায়কে ‘এক থাপ্পড়ের পুরস্কার’ লাখ টাকা!

image_224296.nazmul

বিডি নীয়ালা নিউজ(২৮জানুয়ারি১৬)-ডেস্ক রিপোর্টঃ  রাজনীতির মাঠে বরাবর-ই চলে আসছে নানান বাক-বিতন্ডা আর তর্ক-বিতর্কের চিত্র । একদল আরেকদলকে নাস্তানাবুদ করতে কিছুতেই ছাড়েননা। কতকিছুই যে বলে থাকেন একজন আরেকজনের বিরুদ্ধে,তার কোন ইয়ত্তা নেই। তবে প্রতিপক্ষের রাজনীতিবিদকে কুপোকাত করতে অভিনব এক ঘোষণা এলো এবার। একটা শুধু ‘থাপ্পড় মেরেই’ পাওয়া যাবে লাখ টাকা !

‘দেশের যে কোন প্রান্ত থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে যদি কেও থাপ্পড় মারতে পারে তাহলে সেই ব্যক্তিকে নগদ একলাখ টাকার ঘোষণাই দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সদ্য সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ।

দেশের যে-কোন স্থানে (যেখানে পাওয়া যায়) বিএনপি’র এই শীর্ষ নেতাকে ‘এক থাপ্পরের মূল্য লাখ টাকা’ ঘোষণা করে বুধবার দিবাগত রাত (বৃহস্পতিবার ২৮ জানুয়ারি) ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম তার ফেসবুকে একটি শর্তও জুড়ে দিয়েছেন। শর্ত হলো, শুধু থাপ্পড় মারলেই হবেনা, সাথে ছবি তুলেও দিতে হবে। তবেই থাপ্পড়দাতা পাবেন লাখ টাকা!

সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদকের ঐ পোষ্ট দেয়ার পর এখন পর্যন্ত প্রায় ৬ হাজার ফেসবুক ব্যবহারকারীর লাইক সহ  মন্তব্যের ঘরেও প্রায় পাঁচ শতাধিক মন্তব্যে দেখা গেলো উতসাহীর সংখ্যাই অনেক বেশি। কেও কেও ‘ টাকা লাগবেনা’ উল্লেখ করে ফ্রীতেও এই কাজ করবার আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন!

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারন সম্পাদকের ঘোষণা:–

“দেশের যে কোন প্রান্তে গয়েশ্বর এর গালে যে কইসা দুইটা থাপ্পর মাইরা ছবি আমারে দিতে পারবো নগদ এক লক্ষ টাকা পুরস্কার দিবো আমি তারে প্রমিজ” ।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com