সাম্প্রতিক সংবাদ

খালেদাকে বলির পাঠা বানানোর অভিযোগ সঠিক নয়: তথ্যমন্ত্রী

খালেদা জিয়াকে বলির পাঠা বানানোর যে অভিযোগ করা হচ্ছে, সেটি সঠিক নয় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনৈতিক দুরভিসন্ধি করার অপচেষ্টা করছে।

রোববার (১২ জুন) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘শেখ হাসিনা ও ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা করানোর দাবি জানিয়ে সমাবেশ করছেন দলটির নেতাকর্মীরা। এ বিষয়ে জানতে চাইলে হাছান মাহমুদ বলেন, প্রথমত, বাংলাদেশের চিকিৎসকরা খালেদা জিয়াকে সুস্থ করতে পারেন, সেটা আগে প্রমাণ করেছেন তারা।

‘খালেদা জিয়া আগে অসুস্থ ছিলেন, অনেকদিন হাসপাতালে ছিলেন। তখন বিএনপি সকাল-বিকাল-সন্ধ্যায় সমাবেশ করে বলতো, তাকে বিদেশ না নিলে বাঁচবেন না, তার জীবন সংকটাপন্ন। এগুলো যখন তারা সমস্বরে বলছিলেন, তখনই খালেদা জিয়া দুই দফায় সুস্থ হয়ে বাড়ি গেছেন।’

তথ্যমন্ত্রী বলেন, এবার খালেদা জিয়ার মাইল্ড স্ট্রোক হয়েছে। এরই মধ্যে তাকে রিং পরানো হয়েছে। আমরা আশা করি, দ্রুত সুস্থ হয়ে বাড়ি যাবেন তিনি।

‘বিদেশ নেওয়ার যে দাবি, এটা হচ্ছে রাজনৈতিক দাবি। রাজনৈতিক দুরভিসন্ধি থেকে এ দাবিগুলো করছেন বিএনপি নেতারা। খালেদা জিয়াকে বলির পাঠা বানোর যে অভিযোগ তারা করছেন, সেটা সঠিক নয়।’

পদ্মা সেতু উদ্বোধনীর দিন বিএনপিসহ যারা সমালোচনা করেছেন তাদের দাওয়াত দেওয়া হবে কি না জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, এ বিষয়ে আমাদের সড়ক ও সেতুমন্ত্রী বলেছেন, সবাইকে আমন্ত্রণ জানানো হবে। তিনি বলেছেন, বিশ্বব্যাংকসহ সবাইকে আমন্ত্রণ জানানো হবে।

Jag/N

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com