সাম্প্রতিক সংবাদ

এবারের বাজেটে হবে বাংলাদেশের সবচেয়ে শ্রেষ্ঠ বাজেট : বাণিজ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী অর্থবছরের বাজেট হবে দেশের সবচেয়ে শ্রেষ্ঠ বাজেট।
তিনি বলেন, ‘আগামী ২৮ জুন বাজেটের উপর সমাপনী ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজেটকে আরো গণমুখী করতে আনেকগুলো প্রস্তাব দেবেন। এ গৃহীত হলেএই বাজেট হবে বলে তিনি আশা প্রকাশ করেন।’
মন্ত্রী আজ সকালে জেলার উপজেলা সদরের ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নে ঈদ উপলক্ষে অসহায়দের মাঝে লুঙ্গি ও শাড়ি বিতরন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, সংসদে এবার যে বাজেট পাশ হবে, তাতে দেশের মানুষ যে সন্তুষ্ট হবে এতে কোন সন্দেহ নেই। একটা বাজেট যখন সংসদে দেয়া হয়, তখন প্রস্তাব আকারে দেয়া হয়। সংসদে সরকার বিরোধী দলের সদস্যদেও আলোচনার পরেই তা পাশ হয়।
মন্ত্রী বলেন, বাজেটের যেসব বিষয় নিয়ে বিতর্ক রয়েছে, সেসব বিষয় নিয়ে সংসদে সদস্যরা আলোচনা করেছেন। সরকার সেই আলোচনাকে গুরুত্ব দিয়ে বাস্তব পদক্ষেপ নিয়ে সে সব বিষয় সংশোধন করবে। যাতে ভোক্তা, সাধারন মানুষ ও ব্যবসায়ীদের কোন সমস্যা না হয়।
তোফায়েল আহমেদ আরো বলেন, খালেদা জিয়া আগামী সংসদ নির্বাচনে না আসলেও নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঠেকাবার ক্ষমতা খালেদা জিয়ার নেই। তিনি ২০১৪ সালে নির্বাচন বানচাল করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। এবারো ব্যর্থ হবেন।
মন্ত্রী বলেন, আগামী নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। আর সরকার নির্বাচন কমিশনকে সহায়তা করবে। ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগের ৯০ দিনের যে কোন দিন নির্বাচন অনুষ্ঠিত হবে।
এসময় জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ মিয়া, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

B/S/S/N

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com