মোঃ আমজাদ হোসেন: জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রী পরকীয়া ও বিদেশ থেকে সৌদি প্রবাসী শাশুড়ির পাঠানো ৩ লাখ টাকা চেয়ে না পেয়ে স্ত্রী ও খালা শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যার পর পলাতক আসামি রুবেল হোসনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ( ৩ জুন) দুপুরে জয়পুরহাট পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম এসব তথ্য সাংবাদিকদের জানান।

গত রোববার(২ জুন) সন্ধ্যায় বগুড়ার গাবতলী উপজেলার মাসুন্দি নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রুবেল হোসেন নওগাঁর বদলগাছি উপজেলার শ্রীরামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, ১২ বছর আগে রুবেল হোসেন আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামের সোলায়মান আলীর মেয়ে মিতুকে বিয়ে করে ঘর জামাই থাকতেন। গত সোমবার (২৭ মে) সকালে স্ত্রী নিজ বাড়িতে পরকীয়া প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলছিলেন। এসময় রুবেল ফোনে কথা বলা দেখে ক্ষিপ্ত হয়ে ফোনটি ভেঙে ফেলেন। এরপর সৌদি প্রবাসী শাশুড়ির পাঠানো ৩ লাখ টাকা চেয়ে না পেয়ে তাকে ধারালো ছুরিকাঘাত করলে মিতু চিৎকারে খালা শাশুড়ি আলেয়া বেগম এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করেন রুবেল। বোনকে বাঁচাতে আসলে আহত হন শ্যালক নীরবও।

তিনি আরও জানান, পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। চিকিৎসাধীন অবস্থায় আলেয়া বেগম সেখানেই মারা যান। আর মিতুকে বগুড়া নেওয়ার পথে পথিমধ্যেই মারা যান। ঘটনার পর থেকে রুবেল পলাতক ছিলেন বলে তাকে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। রুবলের দেওয়া তথ্য মতে খুনরে কাজে ব্যবহার করা চাকুটি উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে হাজির করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মামুন খান চিশতী, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নয়ন হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে