Sirajganj News Picturer

বিডি নীয়ালা নিউজ(১১ই এপ্রিল১৬) মারুফ সরকার (বিভাগীয় প্রতিনিধি, রাজশাহী): সিরাজগঞ্জ সদর উপজেলা এ্যাসিল্যান্ড অফিস থেকে রেজিষ্ট্রার বর্হিভূত সম্পূর্ণ বে-আইনীভাবে মোটা অংকের অর্থের বিনিময়ে রেকর্ড বই আর.এস এবং এস.এ বহি বের করে বিভিন্ন ফটোকপির দোকান থেকে ফটোকপি করে গ্রাহকদের দিয়ে থাকে বলে অভিযোগ পাওয়া যায়।

তারই প্রেক্ষিতে আজ ১১ তারিখ দুপুর ১.০০ ঘটিকার দিকে এ্যসিল্যান্ড অফিস কক্ষের সংরক্ষিত রেকর্ড বই নাজির আখতারুজ্জামান নির্দেশে একটি আর.এস রেকর্ড বহি বাইরের ফটোকপির দোকানের উদ্দেশ্যে ব্যাগে ভরে গোপনে পাঠানো হয়। এসময় দৈনিক যমুনা প্রবাহের বিশেষ প্রতিনিধি টি.এম.এ হাসান নাজিরের আর.এস রেকর্ড বহি চ্যালেঞ্জ করলে ব্যাগ থেকে বহি আখতারুজ্জামান অস্বীকার করে।

পরে সাংবাদিক চ্যালেঞ্জ করতে ব্যাগ হইতে রেকর্ড বহি বের করতে বাধ্য হয়। এব্যাপারে সদর এসিল্যান্ড মোঃ শামিমুর  রহমান অবহিত করা হলে তিনি জানান, সরকারি কাজের জন্য কোন তথ্য বা রেকর্ড বের করতে হলে তা নিয়মতান্ত্রিক ভাবে রেজিষ্টার্ডভুক্ত করে এ্যাসিল্যান্ডের অনুমতি সাপেক্ষে বের করা হয়।

এ ক্ষেত্রে নেজারত আখতারুজ্জামান কোন রকমের রেজিষ্টার অর্ন্তভুক্ত করেন নাই বলে জানা যায়। তিনি দীর্ঘদিন যাবত এ অনিয়মের মাধ্যমে মোটা অংকের অর্থ নিয়ে সরকারি রেকর্ড পাচার করছে বলে বিভিন্ন সূত্র থেকে অভিযোগ পাওয়া যায়। এব্যাপারে এ্যাসিল্যান্ড এ বিষয় খতিয়ে দেখবেন বলে উপস্থিত সাবাদিকদের জানান।  চলবে……….।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে