ডেস্ক রিপোর্টঃ নবম ওয়েজবোর্ড গঠনের দাবিতে সাংবাদিক সমাজের চলমান আন্দোলনের প্রতি সমর্থন জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
সাবেক নেতৃবৃন্দ আজ এক বিবৃতিতে সাংবাদিকদের দাবি অনুসারে অবিলম্বে ওয়েজবোর্ড গঠনের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
তৎকালীন পূর্ব পাকিস্তান সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কামাল লোহানীসহ বিবৃতিদাতাদের মধ্যে রয়েছেন- এম. শাহজাহান মিয়া, আব্দুল জলিল ভুঁইয়া, আজিজুল ইসলাম ভুঁইয়া, আকরাম হোসেন খান, শুভ রহমান, কাজী রফিক, আবু জাফর সুর্য এবং কুদ্দুস আফ্রাদ।
আজ বৃহস্পতিবার যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, “আমরা লক্ষ্য করছি ৯ম ওয়েজবোর্ড গঠনের দাবিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতৃত্বে দীর্ঘদিন থেকে আন্দোলন করছে দেশের সাংবাদিক সমাজ। ওয়েজবোর্ড গঠনের এই দাবি অত্যন্ত সময়োপযোগী এবং যুক্তিযুক্ত। এই দাবিটি প্রথম যখন উচ্চারিত হয়েছিল তখনই এটি আমলে নিয়ে বাস্তবায়ন করা উচিৎ ছিল। বিলম্বের কারণে সাংবাদিক সমাজ অপূরণীয় ক্ষতির শিকার হয়েছেন’।
অতীতে কোনোদিনই মালিক পক্ষের নাম পাঠানোর অজুহাত দেখিয়ে ওয়েজবোর্ড গঠন বিলম্বিত করা হয়নি উল্লেখ করে তারা বলেন, ‘আমরা মনে করি সাংবাদিকদের দাবি অনুযায়ী এখনই ৯ম ওয়েজবোর্ড গঠন করা উচিৎ। এ বিষয়ে কালক্ষেপণ মোটেই কাম্য নয়’।
তারা অবিলম্বে ওয়েজবোর্ড গঠনের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে