মাসুদ পারভেজ, ঢাকা (উত্তরা) থেকেঃ জমে উঠেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪৫ নং ওয়ার্ডের নির্বাচনি প্রচার প্রচারনা। ডিএনসিসির ৪৫ নং ওয়ার্ডটি সাবেক উত্তরখান ইউনিয়নের ১ নং ওয়ার্ডের উত্তরখান শাহ কবির মাজার এলাকা, উত্তরখান মধ্যপাড়া, পুরান পাড়া, মাজার পাড়া, কুনিপাড়া, মাষ্টার পাড়া, বালুরমাঠ, গাজীপাড়া, শ্যমলবাগ, হেলাল মার্কেট, শাহেরটেক নিয়ে গঠিত।

এ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা হলেন উত্তরখান থানা জাতীয় পার্টির (জাপা) সভাপতি মাহমুদুল হাসান আলাল (টিফিন ক্যারিয়ার প্রতিক), ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের কার্যকরি সদস্য আব্দুল ওয়াছেক (লাটিম), উত্তরখান থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন (ঠেলাগাড়ী) এবং উত্তরখান ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা (ঘুড়ি)। মাহমুদুল হাসান আলাল এ এলাকা নির্বাচিত ইউপি সদস্য ছিলেন, তিনি কাউন্সিলর নির্বাচিত হয়ে অতীতের মত জনসেবা ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে কাজ করে যাবেন বলে এলাকাবাসির ধারনা।

৪৫নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে আলাল। তরুন এই রাজনীতিবীদ গরীব অসহায় মানুষদের প্রতি তার মহানুভবতা এবং সহানুভুতিশীল মনোভাবের কারণে অত্র এলাকায় তার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। তরুন প্রজন্মের আপসহীন এক নিভৃত সফল, সৎ, যোগ্য ও পরীক্ষিত সাবেক ইউ পি সদস্য মাহমুদুল হাসান আলাল-কে কাউন্সিলর নির্বাচিত করার লক্ষ্যে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছেন এলাকার জনগণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে