ayub baccu

বিডি নীয়ালা নিউজ(২০ই এপ্রিল১৬)-বিনোদন ডেস্কঃ  চ্যানেল আইয়ের জন্য নির্মিত একটি টেলিফিল্মে অভিনয় করেছেন জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু।

তার গানের শিরোনামে টেলিফিল্মটির নামকরণ করা হয়েছে ‘এখন অনেক রাত’। টেলিফিল্মটি নির্মাণ করেছেন নাজমুন মুন্নি। প্রচার হবে ২২ এপ্রিল বিকেল ৩টা ০৫ মিনিটে। খবরটি প্রিয়.কমে পাওয়া গেছে।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে ইউনিভার্সিটি পড়ুয়া তরুণ একটা ছেলে, হাই মিডল ক্লাস। তার বাবা ব্যবসায়িক কাজে বিদেশ ভ্রমণের সময় প্লেন দুর্ঘটনায় মারা যান। পরিবারে তার মা আছেন কেবল। ছেলেটা ট্যাক্সি চালিয়ে নিজের পড়াশোনা এবং পরিবারের খরচ বহন করে। দিনের বেলা বিশ্ববিদ্যালয়ে ক্লাস করে তাকে রাতের শিফটে কাজ করতে হয়। শান্ত, নিরব, আলো-আঁধারের রাতের ঢাকা ছেলেটাকে জীবনের নতুন অভিজ্ঞতা দেয়। কখনো দেখা যায় মাতাল বা চোর আবার কখনো বাংলাদেশের জনপ্রিয় কোনো তারকার সাথে অথবা তারই কোনো ক্লাসমেটের সাথে। প্রতিদিন রাতে যখন সে কাজে বের হয়, একেকদিন একেকটা ঘটনার সম্মুখীন হয়। মাঝে দু’একবার কোন কোন ঘটনার সাথে জড়িয়ে পড়ে। তার মধ্যে হতাশা তৈরি হতে থাকে। জীবনের জটিলতায় হারিয়ে না যাওয়া এক তরুণ গ্র্যাজুয়েশন শেষ করে আজ বাংলাদেশের সবচাইতে বড় অনলাইন রেন্টাল মার্কেটপ্লেসের স্বত্বাধিকার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে