‘বস্তুনিষ্ঠতায় অবিচল’ এই প্রতিপাদ্যকে ধারণ করে ২য় বর্ষে পদার্পণ করল দেশের সর্বপ্রথম বৃহৎ কমিউনিটি ভিত্তিক জাতীয় দৈনিক উত্তরা নিউজ।

পহেলা জানুযারি (শুক্রবার) বিকাল ৪টায় উত্তরা পাবলিক লাইব্রেরির মিলনায়তনে উত্তরা নিউজের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ তারেকউজ্জামানের সঞ্চালনায় ও প্যাসিফিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক প্রকৌশলী ড. একেএম আবু রায়হান-এর সভাপতিত্বে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মাহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান মতি বলেন, উন্নয়নের বাংলাদেশ গড়তে সত্য ও বস্তুনিষ্ঠ গণমাধ্যমের ভুমিকা খুবই গুরুত্বপূর্ণ। সংবাদপত্র সঠিক তথ্য উপাত্ত দিয়ে দেশ ও জাতিকে সামনে এগিয়ে নেবে, মানবিক মূল্যবোধে সভ্যতাকে পৌঁছে দেবে শীর্ষ চূড়ায় এমনটিই আমাদের প্রত্যাশা। সংবাদপত্রের বস্তুনিষ্ঠ সংবাদ ও জাগ্রত বিবেকসূলভ ভূমিকা দেশকে সামনের দিকে নিয়ে যাবে -এমনই আকাঙ্খা নিঃস্বার্থ পাঠকবর্গের।

তিনি আরও বলেন, উত্তরা নিউজের পথচলা নির্মোহ হোক, দেশ ও জাতির কল্যাণে রাখুক অনবদ্য ভূমিকা, নিষ্কন্টক হোক পরিচ্ছন্ন পথচলা। এসময় তিনি দৈনিক উত্তরা নিউজ পত্রিকার শুভ উদ্যোগের সাফল্য কামনা করেন।

বিশেষ অতিথি বক্তব্য নজরুল ইসলাম বলেন, পত্রিকাটিতে নিয়োজিত সাংবাদিক বন্ধুরা দীর্ঘদিনের অভিজ্ঞতা নিয়ে উত্তরায় কাজ করে যাচ্ছে। আমি মনে করি পূর্বের অভিজ্ঞতা এবং অর্জিত জনপ্রিয়তার মধ্য দিয়ে উত্তরায় বসবাসরত প্রত্যেক জনসাধারণের মনে জায়গা করে নেবে দৈনিক উত্তরা নিউজ। যা দেশ ও জাতির কল্যাণেই উত্তরা নিউজ পরিচিত করে তুলবে।

উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানে উত্তরা নিউজের স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিবেদক, ফটোগ্রাফার, জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে