এ.এম.ইকবাল, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ ১৬ই ডিসেম্বর। দিনটি নির্ভীক, মৃত্যুঞ্জয়ী ও অকুতোভয় বাঙালী জাতির এক ঐতিহাসিক বিজয় দিবস। দীর্ঘ নয় মাস অনেক ত্যাগ তীতিক্ষা ও রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে এ দেশের মুক্তিকামী মানুষ এক সাগর রক্তের বিনিময়ে লাল সবুজের পতাকা উড়িয়ে স্বাধীনতার রক্তিম সূর্য ছিনিয়ে আনে এবং এভাবে বিশ্ব মানচিত্রে একটি স্বাধীন ও সার্বভৌম দেশ হিসেবে বাংলাদেশের অভ্যুদয় ঘটে।

১৬ই ডিসেম্বর বাঙালীর অবিস্মরণীয়্, অম্লান,চির ভাস্বর, স্বর্ণোজ্জ্বল ও ঐতিহাসিক বিজয়কে কেন্দ্র করে সরকারী ও বেসরকারী উদ্যোগে নানা কর্মসূচীর আয়োজন করা হয় এবং সারা দেশের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ভাবগাম্ভীর্যময় পরিবেশে দিনটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করে।
উল্লেখ্য, টাঙ্গাইল জেলার টাঙ্গাইল সদর উপজেলাধীন ৩ নং ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, মানব হিতৈষী, মানবতাবাদী, জনদরদী ও গরীবের বন্ধু মোঃ তোফায়েল আহাম্মেদ আসন্ন ১৬ ডিসেম্বর, বিজয় দিবস উপলক্ষ্যে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা সহ ৩নং ঘারিন্দা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

জানা যায়, শহর থেকে অদূরে টাঙ্গাইল রেল স্টেশন থেকে আধা কিলোমিটার দূরে প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর ছায়া সুনিবিড় ছোট্ট একটি গ্রাম ঘারিন্দার অধিবাসী তিনি। তিনি ১৯৭৯ সালের ১লা জানুয়ারি তারিখে একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম প্রয়াত মোঃ রুহুল আমীন খান। মাতা লাইলী খানম। কৈশোরকাল থেকেই মোঃ তোফায়েল আহাম্মেদ প্রতিবেশী অসহায় দুস্থ নিঃস্ব গরীব লোকদের বিপদে আপদে সাহায্যের হাত বাড়িয়ে দিতেন। জীবদ্দশায় তার পিতাও ছিল সুযোগ্য চেয়ারম্যান। ঘারিন্দার বর্তমান চেয়ারম্যান মোঃ তোফায়েল আহাম্মেদ জনগণের বিপদে আপদে সব সময় পাশে থেকে সম্প্রতি দল মত নির্বিশেষে সর্বস্তরের ভোটারের মন জয় করতে সক্ষম হয়েছে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে