ডেস্ক রিপোর্ট : ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজ হোস্টেলের দোতলার রুমের বাহিরের ছাদের কার্নিস ধস হয়েছে। এ ঘটনায় উপর থেকে নামতে গিয়ে প্রায় ২০ জন ছাত্রী অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা হলেন, রুবী (১৮), লাজু (১৮), জেসমিন (১৮), খুকু মনি (১৮), মুনমুন (১৮), সোহাগি (১৮), মৌসুমি (১৮), সুমাইয়া (১৮), হোসনেয়ারা (১৮) প্রমূখ। শিক্ষার্থীদের হোস্টেল কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে হোস্টেল শিক্ষার্থীদের সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা থেকে বৃষ্টি হচ্ছিলো। হঠাৎ ২য় তলার ছাদের একটু কোন ধসের শব্দ পায় কয়েকজন শিক্ষার্থী। সেই খবর অন্য শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে হোস্টেলে রউপর থেকে শিক্ষার্থীরা দ্রুত নামার চেষ্টা করলে আতঙ্কে এ সময় প্রায় ২০ জন শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেলে। পরে হোস্টেল কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন শিক্ষার্থীদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এছাড়া, হোস্টেল সুপার প্রভাষক আব্দুস সালাম জানান, হঠাৎ হোস্টেলের বাইরের কার্নিস ধসে পড়লে শিক্ষার্থীরা আংঙ্কিত হয়ে নামতে গেলে এ ঘটনা ঘটে।

এ প্রসঙ্গে সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বদিউজ্জামান সরকার জানান, বৃষ্টিতে ভিজে হোস্টেল রুমের বাইরের একটি কার্নিস ভেঙ্গে পড়লে শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়ে। দ্রুত দোতলা থেকে নামতে গেলে অনেকেই জ্ঞান হারিয়ে ফেলে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তোজাম্মেল হক জানান, শিক্ষার্থীরা কেউ আহত হয়নি। আতঙ্কে এ সময় অনেক শিক্ষার্থী জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এছাড়া, জেলা প্রশাসক আব্দুল আওয়াল হাসপাতালে শিক্ষার্থীদের দেখতে যান ও চিকিৎসার গাফলতি না হওয়ার জন্য ডাক্তারদের নির্দেশ দেন।

 

ব/দ/প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে