নীলফামারী থেকেঃ সৈয়দপুরে বন্ধুকে সাথে নিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে সেই বন্ধুর কারণেই জেল হাজতে ওই যুবক। পুলিশের হাতে আটক হয়ে জেল হাজতে যাওয়া ওই যুবকের নাম সেলিম (২৮)। সে সৈয়দপুরের পার্শবর্তী দোয়ালীপাড়া গ্রামের নবিবর রহমানের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সৈয়দপুর শহরের কয়াগোলাহাট সরকারপাড়ায় নিজ বোনের বাড়িতে সেলিম তার বন্ধু জনৈক রাশেদসহ বেড়াতে যায়। একপর্যায়ে বিকালে দুধের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে বাড়ির সকলকে অচেতন করা হয়। এই সুযোগকে কাজে লাগিয়ে সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে শোকেসে থাকা ব্যবসায়িক কাজের ১ লাখ ২০ হাজার টাকা, দেড় ভরি ওজনের স্বর্ণের গহনা, ২টি মোবাইল সেট নিয়ে মুল হোতা রাশেদ সটকে পড়ে। পরদিন অর্থ্যাৎ আজ শুক্রবার সকাল দীর্ঘ হলেও বাড়ীর কেউ উঠছে না দেখে প্রতিবেশীরা এসে ওই বাড়ীর রুবেল, রোজিনা, মোরসালিনকে অজ্ঞান অবস্থায় সৈয়দপুর ১শ শয্যা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানে তারা চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে ওই বাড়ির মালিক নুর রাজ্জাক বাদী হয়ে সৈয়দপুর থানায় অভিযোগ দিলে থানা পুলিশ সেলিমকে গ্রেফতার করে। রাশেদ পলাতক থাকায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম নীলফামারীনিউজ-কে জানান, এই কাজটি অজ্ঞান পার্টির নিখুঁত কাজগুলোর মধ্যে অন্যতম। ঘটনার সাথে জড়িত সন্দেহে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর এই ঘটনার মূল হোতা রাশেদকেও ধরতে জোর তৎপরতা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে