জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে আগুন লেগে পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থিদের। আজ শনিবার ভোর সড়ে ৪ টার দিকে শহরের শহীদ জহুরুল হক রোডে এ ঘটনা ঘটে। সৈয়দপুর ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে স্থানীয়দের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, সৈয়দপুরে বাজারের উল্লেখিত রোডে ভোরে খাদ্যসামগ্রীর দোকান ভলু স্টোরে আগুনের উৎপত্তি হয়। পরে তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু এর আগেই পাশের আরিফ স্টোর, ফয়সাল সেলুন, এজাজ ট্রেডার্স ও রাকিব স্টোর নামে ৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। পাশে থাকা আরও ৫-৬ টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম পত্রিকাকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতির শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ড ঘটতে পারে। তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে নিশ্চিত বলা যাবে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাপ নিরুপণের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে