জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ স্ট্রগল স্পোটিং ক্লাব আয়োজিত ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। ১৭ ডিসেম্বর শনিবার রাতে মহান বিজয় দিবস উপলক্ষে স্ট্রগল স্পোর্টিং ক্লাব ডি পি এল ক্রিকেট সার্কেল নাইট টুনামেন্ট সেশন ০৭ এর আয়োজিত রাত ৮ টায় সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ কবরস্থান মোড়ে বড় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের এমপি ও জাতীয় পার্টির ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল।

বিশিষ্ট রাজনীতিক ব্যাক্তিত্ব ও সমাজসেবক হাফেজ আব্দুল মুনতাকিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন খেলার প্রধান পৃষ্ঠপোষক আবদুল মুয়ীদ আলাল প্যালেন চেয়ারম্যান ১নং কামারপুকু ইউনিয়ন পরিষদ এসময় আরও বক্তব্য রাখেন আয়োজক মোঃ জিয়াউর রহমান জিয়া সভাপতি স্ট্রগল স্পোটিং ক্লাব ধলাগাছ কামারপুকুর!

আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমপি বলেন আপনাদের দোয়ায় এবং আপনাদের ভোট ও সহযোগীতায় আজ আমিও জনপ্রতিনিধি হিসেবে একই আসনে জাতীয় সংসদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। আমার সবসময়ই প্রচেষ্টা আছে এলাকার উন্নয়নে সার্বিক ভূমিকা রাখা।

তিনি আরও বলেন, সৈয়দপুর শিক্ষা ও ক্রীড়ায় বেশ সমৃদ্ধ। যুব সমাজকে মাদকমুক্ত রাখতে পারলে এক্ষেত্রে আরও ব্যাপক উন্নতি হবে। তাই খেলাধুলার কোন বিকল্প নাই। বিভিন্ন খেলার ব্যবস্থা থাকলে নতুন প্রজন্ম অবশ্যই মাদক থেকে দূরে থাকবে এবং শিক্ষায় ও ক্রীড়ায় নিমগ্ন হয়ে সৈয়দপুরের সুনাম অর্জনে অবদান রাখবে। আমি এজন্য সর্বাত্মক সহযোগীতা প্রদানে বদ্ধ পরিকর।

এসময় এমপি আদেল খেলা মাঠের উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং ক্রীড়া মন্ত্রীকে নিয়ে এসে সৈয়দপুরের ক্রিকেট ও ফুটবল একাডেমীসহ সকল ক্রীড়া সংগঠনের প্রয়োজনীয় আর্থিক ও লজিস্টিক সাপোর্ট পাইয়ে দেয়ার ব্যবস্থা করার আশ্বাস দেন। পরে অতিথিরা বেলুন উড়িয়ে টূর্ণামেন্টের উদ্বোধন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে