জয়নাল আবেদীন হিরো, নীলফামারী, জেলা নীলফামারী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যের হাতে নারীসহ ৩ মাদক কারবারী আটক হয়েছে। তাদের কাছ থেকে ৫শ’ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ নভেম্বর) আটককৃতদের জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

গোপন তথ্যের ভিত্তিত্বে জেলা পুলিশ সুপারের নির্দশনায় রবিবার (২০ নভেম্বর) বিকালে সৈয়দপুর বাস টার্মিনাল সংলগ্ন ক্যান্টনমেন্ট রোডে সৈয়দপুর সিটি নার্সিং ইন্সটিটিউটের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা দিনাজপুর জেলার বাসিন্দা। এরা হলো যথাক্রমে পার্বতীপুর উপজেলার উত্তর দাবড়ার মৃত আমিনুল হকের স্ত্রী মোছাঃ গুলশানারা বেগম (৫৩), বিরামপুর উপজেলার প্রস্তপুরের তৈয়ব আলীর ছেলে আঃ খালেক (৩৮) ও হাকিমপুর উপজেলার ডাংগাপাড়ার মৃত মোজাম্মেল হকের ছেলে মোঃ বিপ্লব হোসেন (৪৯)।

এই চক্রটি দির্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কৌশলে সৈয়দপুর ও আশপাশের এলাকায় ইয়াবা আসক্তদের নিকট বিক্রয় করে আসিতেছিল। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। গুলশানারার কাছ শরীর তল্লাশি করে ৪শ’ পিচ ও খালেকের কাছ থেকে ১শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার রাতে তাদের সৈয়দপুর থানায় হস্তান্তর করে একটি মাদক মামলা রুজু করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার সকালে তাদের নীলফামারী হাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে