জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ চুরি যাওয়া একটি মোটরসাইকেল ও গরু উদ্ধার করেছে। এ সময় চুরির সঙ্গে জড়িত থাকায় ৩ জনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। বৃহস্পতিবার ১ জুুন দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল)মোহাম্মদ সারোআর আলম ওই তথ্য জানান।

সৈয়দপুর থানা কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গত বুধবার সকালে সৈয়দপুরের উপশহর বাঙ্গালীপুর ইউনিয়নের সাইল্যার মোড় এলাকা থেকে মুসলিম এইড নামের এক বেসরকারি সংস্থার কার্যালয়ের সামনে থেকে সংস্থার একজন কর্মীর মোটরসাইকেল চুরি যায়। ওই ব্যক্তি অভিযোগের পরিপ্রেক্ষিতে সৈয়দপুর তিনিসহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম রাতেই অভিযান পরিচালনা করেন। সিসি ক্যামেরার ফুটেজ ও প্রযুক্তির সাহায্যে চোর নূর আলম (২৮) ও রায়হানুল (২৯) নামের দুই ব্যক্তিকে শনাক্ত করে শহরের কাজীপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী শহরের মিস্ত্রিপাড়া এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
এর আগে গত ২০ মে শহরের সাহেবপাড়া ক্যাম্পের জাহেদ হোসেনের বাড়ি থেকে একটি বিদেশি জাতের গাভী চুরি যায়। যার মূল্য আনুমানিক এক লাখ ২০ হাজার টাকা। সিসি ফুটেজ বিশ্লেষন ও সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে চোরাই গাভীটিসহ উপজেলার প্রামাণিক পাড়া থেকে আসামি খাদিমুল ইসলাম (৩৫) কে গত বুধবার রাতে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নির্দেশে ও দিক নির্দেশনায় ওই অভিযান পরিচালনা করা হয়। প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মফিজুল হক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে