জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে অল্পের জন্য বেঁচে গেল প্রায় ৩০ যাত্রির প্রাণ। বাসের পিছনের জোড়া লাগা ৪টি চাকা খুলে গেলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।গতকাল সকালে সৈয়দপুর রংপুর মহা সড়কে এ অলৌকিক ঘটনাটি ঘটে।

জানা যায়, নীলফামারী রামগঞ্জ থেকে সৈয়দপুর হয়ে ৩০ জন যাত্রী নিয়ে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃজেলা পরিবহন ভাই ভাই বাস সার্ভিস।

বাসটি সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে রংপুরের উদ্দেশ্যে রওনা হলে কামারপুকুর মৎস্য গবেষনা কেন্দ্রের সামনে ওই বাসের পিছনের জোড়া লাগানো ৪টি চাকা খুলে যায় এবং বাসটি রাস্তায় বসে যায়। তবে এতে কোন হতাহত বা প্রাণহানি হয়নি।

এ খবর ছড়িয়ে পড়লে শত শত লোক ছুটে আসে ওই মহা সড়কে বাসটি দেখার জন্য।

ভাই ভাই পরিবহনের চালক নীলফামারী জেলার পলাশবাড়ী ইউনিয়নের রফিকুল ও হেলপার দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার রফিকুল বলেন, বাসটি যখন কামারপুকুর মৎস্য গবেষনা কেন্দ্রের সামনে তখন কিছু বুঝে উঠার আগেই বাসটি বন্ধ হয়ে যায়। তখন দেখি বাসটির পিছনের অংশ রাস্তায় বসে গেছে আর চাকাগুলো রাস্তায় পড়ে আছে।
খবরটি দ্রুত ছড়িয়ে পরলে কেন্দ্রীয় বাস টার্মিনালের নেতৃবৃন্দ ঘটনাস্থানে উপস্থিত হয়ে যাত্রীদের নামিয়ে নেয়।

এ বিষয়ে জানতে চাইলে বাসের মালিক জাহাঙ্গীর আলম বলেন, কথায় আছে, য়ে, রাখে আল্লাহ মারে কে। তবে তিনি আরও বলেন, যদি দুইটি চাকা খুলতো হয়তো বড় ধরনের ক্ষতি হত। চারটি চাকা খুলে যাওয়ায় বাসটি রাস্তায় বসে গেছে। মহান আল্লাহ বড় ধরনের প্রাণহানী থেকে রক্ষা করেছেন, তাই তাঁর কাছে শুকরিয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে