সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার: সিরাজগঞ্জের উল্লাপাড়া বোয়ালিয়া এলাকার সংখ্যালঘু গৃহবধূ গীতারাণীকে ধর্ষণের প্রতিবাদে ধর্ষককে দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী।মঙ্গলবার সকাল ১১টার সময় সিরাজগঞ্জ শহরের চৌরাস্তা মোড় প্রেসক্লাবের সন্মুখে এমনববন্ধন কর্মসুচি পালিত হয়।মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,সাবেক কামারখন্দ উপজেলা চেয়ারম্যান শহিদুল্লাহ সবুজ, জেলা সিপিবির সভাপতি কমরেড ইসমাইল হোসেন,জেলা বাসদের সমন্ময়ক নবকুমার কর্মকার,বাসদ নেতা সরোয়াদ্দী খান,জেলা পুজা উদযাপন পরিসদের সভাপতি সন্তোষ কুমার কাণু, পুজা উদযাপন কমিটির যুগ্ন সম্পাদক সুকান্ত সেন,

বোয়ালিয়া গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম,নজরুল ইসলাম,নারী নেত্রী উমা তালুকদার প্রমুখ।বক্তারা এসময় বলেন সারাদেশে দর্ষনের মহামারি দেখা দিয়েচে। প্রতিদিন শিশু থেকে শুরু করে মধ্যেবয়সীরা ধর্ষনের শিকার হচ্ছে। আর দর্ষকরা আইনের ফাঁক ফোকড় দিয়ে বেরিয়ে পুনরায় একই কাজ করছে। আইনের শাসন এবং ন্যয় বিচারের ক্ষেত্রে তার প্রয়োগ না থাকার কারণে এমনটি হচ্ছে। তাই উল্লাপাড়ার গীতারাণী হাওলদারকে অস্ত্র ঠেকিয়ে যেভাবে ধর্ষন ও নির্যাতন করা হয়েছে তার বিচার নিয়ে শংসয় দেখা দিয়েছে। স্থানীয় প্রভাবশালী ইউপি চেয়ারম্যান জহুরুল হাসান নান্নু এবং তার কিছু সহযোগিদের কারণে পুলিশ এখনও কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি।

বক্তারা এসময় বৃহৎ আন্দোলনের কর্মসুচির হুমকি দিয়ে তাদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্ত মুলক বিচারের দাবি জানান। উল্লেখ্য,গত বৃহস্পতিবার রাতে গত বৃহস্পতিবার রাতে গাশ্বী হালদার মাছ মারার জন্য বিলে থাকায় একই রাত দেড়টার দিকে একই গ্রামের বিশার পুত্র আব্দুল খালেক ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ গীতারাণীকে ধর্ষণ করে। পরবর্তিতে উল্লাপাড়া থানায় মামলা হলেও পুরিশ এখন পর্যন্ত খালেককে ধরতে পারেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে