রাব্বি সরকার, নারায়ণগঞ্জ থেকেঃ সিদ্ধিরগঞ্জে ১১০৪ বোতল ফেনসিডিল ও ১টি কাভার্ড ভ্যান উদ্ধার সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর একটি দল। ০৭ মে সোমবার রাতে সানারপাড়স্থ পিডিকে কনসোর্টিয়াম সিএনজি রি-ফুয়েলিং সেন্টার এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করা হয়। এসময় কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট-১১-৭৭৮০) মাদক সহ চালক মো. আজমীর হোসেন (৩০) ও হেলপার মো. জসিম উদ্দিন (১৯) কে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের এ তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব- ১১ এর সিনি. এএসপি শেখ বিল্লাল হোসেন।

র‌্যাব জানায়, মাদক ব্যবসায়ীরা যশোর জেলার বেনাপোল হতে কভার্ড ভ্যানযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ঢাকা ও নারায়ণগঞ্জ এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট হস্তান্তর করার তথ্য গোপন সংবাদের ভিত্তিতে জানতে পাই। তারা সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে ০৭ মে রাতে সিনি. এএসপি শেখ বিল্লাল হোসেন এর নেতৃত্বে র‌্যাবের আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড়স্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করি। এসময় কাভার্ড ভ্যান ও ১১০৪ বোতল ফেনসিডিল দুই জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও তথ্যনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ কাভার্ড ভ্যান ও ট্রাক ব্যবহার করে বেনাপোল সীমান্তবর্তী স্থান হতে দেশের বিভিন্ন জেলায় বিপুল পরিমাণ গাঁজা, ফেনসিডিল, রিকোডেক্স, বিয়ার, সেনেগ্রা, হেরোইন ইত্যাদি মাদকদ্রব্য পাচার করে আসছে। এছাড়া ২নং আসামী মো. জসিম উদ্দিন জানায় তার বিরুদ্ধে যশোর জেলার কোতয়ালী থানায় মাদক বিরোধী  আইনে একটি মামলা আছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে