মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ দারিদ্র বিমোচন ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার পক্ষ থেকে একজন সফল চেয়ারম্যান হিসেবে বাংলাদেশ ক্রাইম জার্নালিস্ট ফাউন্ডেশন সম্মাননা স্বারক ও সনদ পত্র পেলেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন দিপন প্রামাণিক।

৩০ ডিসেম্বর ২০২২ তারিখে বাংলাদেশ ক্রাইম জার্নালিস্ট ফাউন্ডেশনের সম্মাননা স্বারক ও সনদ পত্র পাওয়ায় অত্র ইউনিয়নের সকল স্থরের জনসাধারণ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন দিপন প্রামাণিকে শুভেচ্ছা জানান এবং তার দীর্ঘায়ু কামনা করেন।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার পক্ষ থেকে সম্মাননা স্বারক ও সনদ পত্র প্রদান করে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়নের সকল সর্বাঙ্গীণ কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেন।

এ মহতী কর্মকান্ডে দেশের ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথ উন্মোচনে বিশেষ ভূমিকা রাখবে বলেও উল্লেখিত সনদ পত্রের মাধ্যমে জানা যায়।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান দিপন প্রামাণিক জানান বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার পক্ষ থেকে সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য যে সম্মাননা আমাকে দেওয়া হয়েছে আমি যেন সেই সম্মান আজীবন ধরে রাখতে পারি এবং ভবিষ্যতেও সকল জনসাধারণের মন জয় করে বেঁচে থাকতে পারি।

এ সম্মাননা আমার একার নয়, এ সম্মাননা আমার ইউপির সকলের। আল্লাহ আমাকে যত দিন হায়াতে বেঁচে রাখবেন সুখে দুখে আমি যেন সকলের পাশে থেকে ও সকলের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে পারি এবং ইউনিয়নের সকল কাজ সফলতার সাথে করতে পারি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে