মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসের প্রতিবাদ জানিয়েছে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর মধ্যপাড়া গ্রামের মৃত মো. দুলা মিয়ার ছেলে মো. সোলায়মান (৪৭)।

তিনি তার প্রতিবাদ লিপিতে উল্লেখ করেন গত ২৫ জুলাই ২০২১ ইং তারিখ রোজ রোববার কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর মধ্যপাড়া গ্রামের মো. মাহফুজুর রহমান ওরুফে নাফুজ মিয়ার ছেলে
পাবেল (২৫) এর ব্যবহৃত Pabel Khan নামক একটি ফেসবুক আইডি থেকে “শাক দিয়ে মাছ ডাকা যায় না!” শিরোনামে দেওয়া একটি স্ট্যাটাস আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত স্ট্যাটাসে আমার ছোট ভাই মো. ইসলাম উদ্দিন সহ আমার নামে যেসব কথা লিখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। সমাজে আমাদের হেয় প্রতিপন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়ে পাবেল আমাদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা অপপ্রচার করে আমাদের মানসম্মান ক্ষুন্ন করেছে। পাবেল সমাজের একটি কুচক্রী মহলের প্ররোচনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার ছোট ভাই ইসলাম উদ্দিনকে একাধিক নারী ধষর্ণকারী আক্ষরিত করেছে। যার কোন প্রমান নেই। অপরদিকে লিখেছে আমি নাকি একজন ভন্ডপীর এবং আমি নিজেকে পীর দাবি করে একজন মুরিদকে ধষর্ণ করেছি। এ জন্য গ্রামের মানুষ আমার আস্তানা ভাংচুর করেছে। এ কারনে আমি নাকি এখনো পালাতক রয়েছি। এসব কথা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমরা দু’ভাই কখনো এমন ধরণের কোন ঘটনা ঘটাইনি। মূলত আমি পীর আউলিয়াগনের ভক্ত হওয়ায় আমার অনেক ভক্ত নারী পুরুষ আমার বাড়িতে আসা যাওয়া করতে দেখে পাবেল দলবল নিয়ে আমার নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে আমাদের মানসম্মান ক্ষুন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ স্ট্যাটাসটি দিয়েছে। আমি উক্ত স্ট্যাটাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পাবেলের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে