সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত মাদ্রাসা সুপার মাও: আব্দুস সালাম (৫২) চিকিৎসাধীন অবস্থায় মুত্যু বরণ করেন।

(ইন্না লিল্লাহি,,,,,রাজিউন)। মৃত্যুকালে নাবালক ১ ছেলে ১ মেয়ে,বৃদ্ধ বাবা-মা, স্ত্রী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মৃত মাও: আব্দুস সালাম রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাসী দাখিল মাদ্রাসার সুপার এবং সলঙ্গা থানার ঘুড়কা ইউপির বুদার চর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র।

জানা গেছে, গত ৯ অক্টোবর সোমবার বিকেলে মোটর সাইকেল নিয়ে মাদ্রাসা থেকে নিজ বাড়ি ফেরার পথে ঢাকা-বগুড়া মহাসড়কের সলঙ্গা থানার সাহেবগঞ্জ (বুড়িবাড়ি) নামক স্থানে কোচের ধাক্কায় আহত হয়। স্থানীয়রা প্রথমে হাটিকুমরুল রোডের একটি হাসপাতালে ভর্তি করেন। পরে আপনজনেরা এসে এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতাল নিয়ে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ঢাকা স্পেসালাইজস্ট হাসপাতালে ভর্তি করে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকাল ১০ টায় তার মৃত্যু হয়।

তার এ মৃত্যুতে তার কর্মক্ষেত্র পাঙ্গাসী দাখিল মাদ্রাসার সকল শিক্ষক/শিক্ষার্থী,কমিটি,অভিভাবকগণ মৃতের রুহের মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন।

মরহুমের আত্মার শান্তি কামনায় আরও শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন, রায়গঞ্জ উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির পক্ষে অধ্যক্ষ মাও: রইচ উদ্দিন (ধানগড়া ফাজিল মাদ্রাসা), অধ্যক্ষ মাও: কে,এম আব্দুল মজিদ (সলঙ্গা ফাজিল মাদ্রাসা), অধ্যক্ষ মাও: জিল্লুর রহমান (মুরাদপুর ফাজিল মাদ্রাসা),চেয়ারম্যান আলহাজ্ব জিল্লুর রহমান সরকার,৪ নং ঘুড়কা ইউপি, সুপার মাও: আবুল কালাম আজাদ (কুটারগাতি দাখিল মাদ্রাসা),সুপার মাও: শরিফুল ইসলাম (সলঙ্গা মহিলা দাখিল মাদ্রাসা),শিক্ষক মাও: নিজাম উদ্দিন (ফরিদপুর দাখিল মাদ্রাসা), মাও: আব্দুল গফুর,খতিব-সলঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদ,মেম্বর জুয়েল রানা (শ্রীরামের পাড়া), রফিকুল ইসলাম মন্টু,সভাপতি সলঙ্গা রিপোর্টার্স ইউনিটিসহ অনেকে। রাত ৯ টায় বাসুদেবকোল- শ্রীরামের পাড়া দাখিল মাদ্রাসা মাঠে নামাজে জানাযার পর শ্রীরামের পাড়া কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে