Ranbir-Katrina

বিডি নীয়ালা নিউজ(১৫ই এপ্রিল১৬)-বিনোদন ডেস্কঃ রণবীর-ক্যাটরিনার সম্পর্ক ভেঙে গিয়েছে বেশ কিছু দিন হল।

সম্প্রতি এক বন্ধু আরতী শেট্টির জন্মদিনের পার্টিতে অনেক ক্ষণ দু’জনকে কথা বলতে দেখা যায়।

এই খবরে অনেকেরই ধারণা হয়, আবার হয়তো কাছাকাছি আসতে চলেছেন তাঁরা। বি-টাউনে এমন জল্পনাও দানা বাঁধে যে, ক্যাটরিনা নাকি সম্পর্ক স্বাভাবিক করার প্রস্তাবও দিয়েছেন রণবীর কপূরকে। কিন্তু এটা জানেন কি ওই দিনেই শেষ বারের মতো কথা হয়েছিল দু’জনের?
ওই জন্মদিনের পার্টিতেই নিমন্ত্রিত একজন জানিয়েছেন, পার্টির শুরুতে রণবীর-ক্যাটরিনা দু’জন ছিলেন ঘরের দুই প্রান্তে। এর পর একটা সময় ক্যাটরিনা নাকি নিজেই উঠে যান রণবীরের দিকে। রণবীর তখন তাঁর কিছু বন্ধুর সঙ্গে গল্পে ব্যস্ত ছিলেন। ক্যাটি তাঁর সঙ্গে একটু আলাদা ভাবে কথা বলতে চান। কিন্তু বন্ধুদের সামনেই রণবীর তাঁকে বলেন, “আমার কোনও কথা বলার নেই। তবে তোমার যদি কিছু বলার থাকে তা হলে এখানেই বলতে হবে, সবার সামনে।” অগত্যা সবার সামনেই ক্যাটি রণবীরকে তাঁদের সম্পর্কটাকে আর একটা সুযোগ দেওয়ার অনুরোধ করেন। এর উত্তরে রণবীরের সাফ জবাব, “আমার তরফ থেকে সব শেষ হয়ে গিয়েছে। তুমিও এটা থেকে বেরিয়ে এলেই ভাল হয়।” রণবীরের এই উত্তর শুনে কান্নায় ভেঙে পড়েন ক্যাটরিনা।

ঘটনার এক প্রত্যক্ষদর্শীর দাবি, তিনি আর আরতী সে দিন সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন ক্যাটরিনাকে। কিন্তু সবার সামনে ওই অপামানের পর সান্ত্বনায় কোনও লাভ হয়নি। ক্যাটরিনাও হয়তো বুঝে গিয়েছেন যে সব শেষ হয়ে গিয়েছে। সম্ভবত রণবীরকে এড়িয়ে চলতে বন্ধুদের একটি হোয়াটস্‌অ্যাপ গ্রুপ ছেড়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে