মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ শৈত্যপ্রবাহ উপেক্ষা করে বুধবার সৈয়দপুরের গ্রাম-গঞ্জগুলোতে দিনভর গণসংযোগ করেছেন মহাজোট প্রার্থী আদেলুর রহমান আদেল। গণসংযোগের সময় ভোটারদের বেশ উজ্জীবিত মনে হয়েছে। হাড় কাঁপানো  শীতে ভোটের আমেজে কোন ভাঁটা পরেনি। কাশিরামপুর ইউনিয়নের খীয়ারজুম্মা, হাজারীহাট বাজার, চওড়া বাজার এলাকায় গণসংযোগ করেছেন।
গণসংযোগকালে গুড়ি গুড়ি বৃষ্টিরমত শৈত্যপ্রবাহ পরলেও ভোটারদের সরব উপস্থিতি লক্ষ্য করা যায়। এসময়  তাঁর সফর সঙ্গীর সংখ্যা বাড়তে থাকে। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আক্তার হোসেন বাদল, নীলফামারী জেলা জাতীয় পার্টির সহ সভাপতি সিদ্দুকুর রহমান প্রমুখ।
এদিকে গত মঙ্গলবার সন্ধায় কিশোরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কিশোরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জাপার সভাপতি রশিদুল ইসলামের নেতৃত্বে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আদিলুর রহমান আদিল প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। তিনি বলেন, আমার বাবা-মা এমপি হিসাবে যা উন্নয়ন করেছেন, আমি এমপি হলে আপনাদের সাথে নিয়ে আরো অনেক বেশি উন্নয়ন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে