মো:শাহজালাল জুয়েল, উত্তরা ঢাকা: রাজধানীর আর্মি গলফ ক্লাবে ৪ দিন ব্যাপি প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্ণামেন্ট-২০২২” শুরু হয়েছে।

আজ সকাল ৯ঃ৩০ মিনিটে উক্ত টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব হাসান ও রশীদ ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, প্রাইম ব্যাংক লিমিটেড, ব্রিগেডিয়ার জেনারেল শাহ নুর জিলানী বিএসপি, এনডিসি, পিএসসি (অবঃ) চেয়ারম্যান টনর্ণামেন্ট কমিটি, আর্মি গলফ ক্লাব, ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আহমেদ আলী, পিবিজিএম, এনডিসি, অবঃ প্রধান নির্বাহী অফিসার, লেঃ কর্নেল মোঃ গোলাম মনজুর সিদ্দিকী ও সদস্য সচিব, আর্মি গলফ ক্লাব ও এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অ্যামেচার গফ্ফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরিতে টুর্ণামেন্টটি অনুষ্ঠিত হয়। বিভাগগুলো হলো- সিনিয়র, 2651 জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টুর্ণামেন্টে ৭৫০ জন গফ্ফার অংশগ্রহন করবেন বলে আর্মি গলফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বিদেশী খেলোয়াড়ও অংশগ্রহণ করেছেন।

আগামী ৩১ ডিসেম্বর ২০২২ রোজ শনিবার সন্ধায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এ টুর্ণামেন্টের সমাপ্তি ঘটবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে