প্রতিবেদক, রফিকুল ইসলাম প্রিন্স: 

বিশ্বকাপ ফুটবল উন্মাদনায় যখন গোটা বিশ্ব তখন “মুসলিমদের সবচেয়ে বড় ধর্মিয় উৎসব ঈদ”। আনন্দে উল্লাসিত বাংলাদেশি আর্জেন্টিনার (মেসি)বক্তরা।
নবাগত আইসল্যান্ড এর বিরুদ্ধে মেসিদের চমক দেখা নিয়ে ছিল সবার আগ্রহ। ফুটবল প্রেমিদের সে আগ্রহের চমক দেখাতে পারিনি। চোখ যখন মেসির দিকে তখন ৬৪ মিনিটে মেসি মিস করলেন পেনাল্টি। হতাশা নিয়ে ঘরেবাহিরে বইছে সমালোচনা।আর্জেন্টিনা বক্তরা বলছে প্রয়োজনের সময়ে মেসির পেনাল্টি মিস মানেই  তার পুরনো রোগ জেগে উঠেছে। অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে আইসল্যান্ড এর মত দুর্বল দলের বিপক্ষে ১-১ ড্র আর্জেন্টিনার বক্তরা কেউ মেনে নিতে পারেনি। এমন ড্র
আর্জেন্টিনার দলকে বড় শষ্কার মুখে ঠেলে দিতে পারে। ‘ডি’ গ্রুপ টপকে উঠতে হিসেবটা মেসিদের জন্য কঠিন হয়ে দাঁড়াবে সেই ইঙ্গিতই প্রথম মেস থেকে মিলছে। ইউরোর মাঠে দুই বছর আগে নিজেদের ক্ষমতা এবং দক্ষতার আলো দেখিয়ে ছিল আইসল্যান্ড। দলের কোস বলছে আমরা শষ্কিত নয় আমরা আমাদের সেরা দল গঠন করেছি। নিজেদের দক্ষতা ও কৌশল দিয়ে দেশ কে বড় কিছু উপহার দিতে আমাদের খেলোয়াড়রা প্রস্তুত সবসময়। আইসল্যান্ড এর গোলরক্ষকের দারুণ নৈপুণ্য আর রক্ষণের দৃঢ়তা শক্তিশালীতে রুখে দিয়েছে বিশ্বের অন্যতম ফেভারিট আর্জেন্টিনাকে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে