নিজস্ব প্রতিবেধক: অদ্য বালীয়াতলী ইউনিয়নে কৃষি জমিতে বিভিন্ন প্রকার মৌসুমি ধান রোপন করে সফল পটুয়াখালী জেলা কুয়াকাটা পৌরসভার বালীয়াতলী ইউনিয়নে কৃষি জমিতে বিভিন্ন প্রকার মৌসুমি ধান রোপন করে সফলতার হাসি কৃষক কৃষাণীদের, পটুয়াখালী পরিবেশবীদ মোঃ আলাউদ্দিনের আমন্ত্রণে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান কে বিভিন্ন কৃষি জমি পরিদর্শন করান।

এসময় কৃষকরা চেয়ারম্যান কে পেয়ে কৃষকরা আনন্দিত। কৃষকরা বলেন অনেক সময় দূর্যোগ আবহাওয়ার কারণে কিছু ফসলর ক্ষতি হয়। বরিশাল কৃষি নির্বর জেলা। আমাদের পরিবেশ ঠিক থাকলে আরো বেশি ফসলের আশা করা যাবে। পদ্মা সেতু হওয়ার কারণে ফসলের দামও ভাল। কিন্তু উন্নয়নের কারণে যেন পরিবেশের ক্ষতি না হয়, সে দিকে সকলের লক্ষ রাখতে কৃষকদের আহবান।

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি চেয়ারম্যান মোঃ হোসাইন, সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক ভূইয়া, অফিস সহকারী তিতাস মোঃ মাসুম রেজা, নুরে আলম ঝিকু, পরিবেশ প্রেমিক মোঃজাকারীয়া লিয়ন,মেহদি, পরিবেশ কর্মী নুরে আলম সহ প্রমূখ।।

এসময় উপস্থিত সকলই বলেন, কুয়াকাটা কৃষি নির্বর জেলা, এই জেলার মানুষ কৃষি প্রেমিক, আমাদের সকলের একটিই দাবি পরিবেশ নষ্ট না হয়।পরিবেশ নষ্ট হলে কৃষক ফসলীর হুমকির মুখে পরে যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে