রাব্বি সরকার: নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রফেসর আব্দুল খালেক বলেন, যারা মনোনয়ন চেয়ে পাননি তারপরও নির্বাচন করবেন, তারা স্বতন্ত্র নয় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। তাদের প্রতি দল ও নেত্রী কঠোর। যারা বার বার মানুষকে বিভ্রান্ত করে। শিবপুরে আওয়ামী লীগকে ক্ষতিগ্রস্ত করতে চায় তাদেরকে আগামী ৭ জানুয়ারি দাঁত ভাঙ্গা জবাব দিবো।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আয়োজনে নৌকা মার্কার নির্বাচনী বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা নৌকা ছাড়া বুঝি না। শেখ হাসিনা ছাড়া মানিনা। এর বাইরে আর কোনো কিছু থাকবে না। শেখ হাসিনার মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খান। শেখ হাসিনা সব কিছু জেনে বুঝে মেনেই ফজলে রাব্বি খানকে নৌকা দিয়েছেন। আপনারা কারা? যারা নৌকার বিরোধীতা করছেন। নৌকার বিরোধীতা করলে আওয়ামী লীগ করা যাবে না। স্পষ্ট বলা হলো।

তিনি বলেন, ১৭ তারিখের পরে যদি আওয়ামী লীগ হয়ে আওয়ামী লীগের বিরোধীতা করে, তাহলে আমি মনে করি শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা একসপ্তাহ যাবত এখানে বিভিন্ন সংগঠনের মিটিং করে যাচ্ছি। এই প্রত্যেকটি সংগঠনের লোক যদি ফজলে রাব্বি হয়ে নিজের মতো করে কাজ করেন, তাহলে এই শিবপুরে কোনো স্বতন্ত্র মতন্ত্রের কোনো অস্তিত্ব থাকবে না। ৭ তারিখে নৌকার বিজয় হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নাজির। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল।

শিবপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি জাহিদুল শেখ কাউছারের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, নরসিংদী -৩ (শিবপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুণ, শিবপুর পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক, উপজেলা তাঁতী লীগের সহ সভাপতি জহিরুল ইসলাম মিঠু শেখ, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ ও বিভিন্ন ইউনিয়ন মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে