সাইফুল ইসলাম, কুড়িগ্রাম থেকে: শারদীয় দুর্গাপূজা ২০২২ সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে একযোগে সকল থানা ও উপজেলায় পুলিশ, আনসার ও গ্রাম পুলিশদের সমন্বয়ে নির্দেশনামুলক বিশেষ বিফ্রিং অনুষ্ঠিত হয়েছে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় পুলিশ লাইন্স মাঠে কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডবের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে মোতায়েনকৃত পুলিশ ও আনসার সদস্যদেরর ব্রিফিং প্যারেডের আয়োজন করা হয় । উক্ত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেদুল হাসান, কুড়িগ্রাম সদর থানাার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, সদর উপজেলা আনসার কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন সহ জেলা পুলিশ কুড়িগ্রামের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন পূজা মন্ডবের নিরাপত্তায় মোতায়েনকৃত পুলিশ ও আনসার সদস্যবৃন্দ।

অন্যদিকে একই সময়ে উলিপুরে কুড়িগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ রুহুল আমীন, ফুলবাড়িতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সুশান্ত চন্দ্র রায়, রাজারহাটে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান, চিলমারীতে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, ভুরুঙ্গামারীতে সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান, নাগেশ্বরীতে সহকারী পুলিশ সুপার মোঃ সুমন রেজা উপস্থিত থেকে করনীয় ও বর্জনীয় বিষয়ে নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম সহ উপস্থিত পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ সকলেই শারদীয় দুর্গাপূজা ২০২২ উপলক্ষে সদাশয় সরকারের সম্প্রতির যে সুনিপুণ মেলবন্ধন তা অধিকতর তরান্বিত করতে এবং কুড়িগ্রাম জেলায় সুশৃঙ্খল, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পূজা উদযাপনের লক্ষ্যে সকলে সম্মিলিত ভাবে পূজা মন্ডবের নিরাপত্তা নিশ্চিত করার কঠোর নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, যদি কেউ সামাজিক সম্প্রীতি জনশৃঙ্খলা ও টেকসই শান্তি, ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের অপচিন্তা করে থাকে তবে তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বরং পূর্বের থেকে অধিককতর কঠোর ভাবে আইন প্রয়োগ নিশ্চিত করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে