মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। যে অল্প সময়ে মানুষের মন জয় করে নিয়েছেন।যে সব ধরণের অভিনয় করতে পারে। বর্তমান তিনি ব্যাস্ত জাকিউল ইসলাম রিপন পরিচালনায় বিশেষ নাটক “ভালোবাসার হাত ধরে” এই নাটকটিতে তাকে ভিন্ন চরিত্রে দেখা যাবে। তার কথা আপনাদের উদ্দেশে তুলে ধরবো। তার সাথে কথা হয় আমাদের। কেমন যাই তার বর্তমান সময় শুনুন তার নিজের মুখে।

আপনার অভিনয় জীবনের শুরুটা কখন ও কিভাবে.?
* ওটা অনেক লম্বা স্টোরী, শুরু বলতে ২০১৩ সালে শুরুতেই, “অল টাইম দৌড়ের উপড়” নামে একটা টেলিফিল্ম এয়ারটেল এর। ওটা দিয়েই আসলে অভিনয়ের শুরু।

এখন কি নিয়ে ব্যস্ত আছেন.?
এখন ব্যস্ত আছি সব সিঙ্গেল নাটক নিয়ে, পুজার কাজ গুলো শেষ, অনএয়ার ও হয়ে গেছে, এখন কাজ করছি অফটাইমের যে কাজগুলো থাকে সেগুলোই।

অভিনয় নিয়ে আপনার চুড়ান্ত ভাবনা কি.?
* চুড়ান্ত ভাবনা, কঠিন একটা প্রশ্ন করে ফেললেন। কোন চুরান্ত ভাবনা নেই, যে ভাবনা টা আছে সেটা হলো, আমাদের একটা লিমিট সেট করা থাকে আমার ওখানে পৌছাতে হবে,আমি এখনো কোন লিমিট সেট করিনি, লিমিট এর পরেও যদি কিছু থাকে সে পর্যন্ত যেতে চাই।

আপনি তো একজন অভিনেতা, যদি আপনাকে প্রশ্ন করা হয় আপনার প্রিয় অভিনেতা কে.?
* মোশারফ করিম, শতাব্দী ওয়াদুদ, রাইসুল ইসলাম আসাদ।

আপনার অভিনয় জীবন বা ব্যাক্তিগত জীবনে কোন কষ্ট আছে কি.?
*কষ্ট কার নাই.? সবার জীবনেই কষ্ট আছে, আমার মনে হয় এমন কোন মানুষ নাই, যার জিবনে কষ্ট নাই।

আপনার প্রিয় রং এবং প্রিয় খাবার কি.?
* আমার প্রিয় রং নীল, সেটা আমার নাটকগুলো দেখলেই বুজতে পারবেন, আর প্রিয় খাবার সিজনাল খাবার, যেমন সামনে শীত আসছে শীতে হাঁসের মাংশ খেতে ভালো লাগে।

আপনার দেশের বাড়ী কোথায়.?
* আমার দেশের বাড়ী ভোলা, বরিশাল।

সর্বশেষ দর্শকদের উদ্দেশ্যে কিছু বলুন..
* ধন্যবাদ, আপনাদের ভালবাসায় এতদুর আসতে পেরেছি, আশা করি ফেলে দিবেন না, প্রথমেই বলেছি চুড়ান্ত কোন ভাবনা নেই, লিমিট শেষ করতে চাই, দোয়া করবেন, পাশে থাকবেন এবং ভালো থাকবেন!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে