আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাশকতা মামলায় নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার সাবেক মেয়র সহ বিএনপি ও ছাত্রদলের ৪ নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি২০২৪) নাটোরের জেলা ও দায়রা জজ আদলতে হাজির হয়ে জামিন এর জন্য আবেদন করলে বিচারক অম্লান কুসুম জিষ্ণু তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বলে জানা গেছে। যাদের কারাগারে পাঠানো হয়েছে, গোপালপুর পৌর বিএনপির আহবায়ক ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম,বড়মহাটি – অর্জুনপুর ইউনিয়ন বিএনপি’র আহবায়ক আবেদ আলী মন্ডল,বিএনপি কর্মী আরিফ ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মাফি। জানা যায়,২৯ অক্টোবর ভোর ৫টায় লালপুর উপজেলার গৌরীপুরে সড়ক অবরোধ করে বিএনপির নেতাকর্মীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২২টি লাঠিসহ ১২ জনকে আটক করে। এই ঘটনায় লালপুর থানার উপপরিদর্শক রেজাউল করিম বাদী হয়ে ২২ জনের নামে ও অজ্ঞাত ৩০ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

3 মন্তব্য

  1. Thank you I have just been searching for information approximately this topic for a while and yours is the best I have found out so far However what in regards to the bottom line Are you certain concerning the supply

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে