আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট২০২৩ ) বিকেলে উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়েনের সাদীপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ও ইউনিয়ন ২নং ওয়ার্ডের বঙ্গবন্ধু প্রবীণগীলের সভাপতি আয়ুব আলির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় সৈনিক লীগের সহ-সভাপতি লে. কর্ণেল (অবঃ) রমজান আলী সরকার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ২নং ঈশ্বরদী ইউনিয়েনের আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক( একাংশ) ইমরান হোসেন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাহাজুল ইসলাম , দুয়ারিয়া ইউনিয়নের সৈনিক লীগের সভাপতি সাহাবুদ্দিন, জেসমিন আক্তার, আবু জাফর মির্জা প্রমুখ।

আলোচনা সভার পূর্বে এক মিনিট নিরবতা পলন করা হয়। শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে