আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে মোটরসাইকেল গ্যারেজে রাখাকে কেন্দ্র করে নাজমুল হোসেন (২৬) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

শনিবার (১৯ আগস্ট২০২৩ ) রাত ৮টার দিকে উপজেলার নান্দরায়পুর গ্রামের বটতলায় এই ঘটনা ঘটে। নিহত নাজমুল একই গ্রামের আজিজ হোসেনের ছেলে এবং পেশায় কসমেটিক ব্যবসায়ী।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, নাজমুল তার মোটরসাইকেল নিয়ে বটতলা এলাকার জিয়ার মোটরসাইকেল গ্যারেজের সামনে যায়। এ সময় গ্যারেজের কর্মচারীরা নাজমুলকে মোটর সাইকেল গ্যারেজ করতে বলে। এনিয়ে তাদের মধ্যে তর্ক বিতর্ক শুরু হয়। এ সময় গ্যারেজ মালিক জিয়াসহ অজ্ঞাত ৪/৫ জন নাজমুলের সাথে তর্ক শুরু করে। তর্ক-বিতর্কের এক পর্যায়ে জিয়ার হাতে থাকা চাকু দিয়ে নাজমুলকে আঘাত করে। এতে নাজমুল রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাৎক্ষণিক নাজমুলের আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনার পর থেকেই গ্যারেজ মালিক জিয়া ও তার সহযোগীরা পালিয়ে যায়। তাদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে