আতিকুর রহমান আতিক,লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে পৃথক দুুটি অভিযানে ১ হাজার ৩৫ লিটার চোলাই মদ ও ২৪ বোতল ফেনডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) ও দূর্গাপুর এবং কালুপাড়া গ্রামে অভিযান চালিয়ে চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

চোলাই মদসহ গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) গ্রামের আশেম মালিথার ছেলে রানা মালিথা (২৬) ও দূর্গপুর গ্রামের শ্রী ধীরেন্দ্র নাথ সিংয়ের ছেলে শ্রী শ্যামল কুমার সিং (৩৭)।

অপর দিকে ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃতরা হলেন, পাবনার ঈশ্বরদীর চর রূপপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মো. রাসেল করিম (৪৫), চর শাহাপুর গ্রামের মো. ওহিদুল ইসলামের ছেলে মো. রকিব রায়হান রকি (২৩) ও আব্দুল লতিফ সরদারের ছেলে মো. মানিক হোসেন (২৭)।

সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বলেন, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তিনিসহ কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে নাটোরের লালপুরে পৃথক দুটি মাদক বিরোধী অভিযান চালান। উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) ও দূর্গাপুর গ্রামে অভিযানে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রির অপরাধে ১ হাজার ৩৫ লিটার চোলাই মদসহ রানা মালিথা (২৬) ও শ্রী শ্যামল কুমার সিংকে (৩৭) গ্রেপ্তার করেন।

অপর অভিযানে উপজেলার কালুপাড়া গ্রামে চেকপোস্ট বসিয়ে একটি মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল, ৩টি মোবাইল সীমকার্ডসহ, ১টি মোটরসাইকেল, মাদক বিক্রির নগদ ২৮ হাজার টাকাসহ মো. রাসেল করিম (৪৫), মো. রকিব রায়হান রকি (২৩) ও মো. মানিক হোসেনকে (২৭) গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, আসামীরা জব্দকৃত আলামত মাদকদ্রব্য বিক্রিয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান। তারা পেশাদার মাদক ব্যবসায়ী, দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে মাদক ক্রয়-বিক্রয় করে আসছেন বলে স্বীকার করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণীর ২৪ (গ)/৪১ ধারায় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬ (১) সারণী ১৪ (খ)/৪১ ধারায় দুইটি পৃথক মামলা হয়েছে। শুক্রবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে