আতিকুর রহমান, লালপুর নাটোর প্রতিনিধি: মহান বিজয়ের ৫২ বছর উদযাপন উপলক্ষে নাটোরের লালপুরে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর ২০২৩) বিকেলে লালপুরের গোপালপুর পৌরসভার রেলগেট থেকে মহান বিজয় দিবস উপলক্ষে শোভাযাত্রা বের হয়।

বিজয় শোভাযাত্রায় নেতৃত্ব দেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল। এ সময় বিজয় শোভাযাত্রায় ঢাক-ঢোল ও বাদ্যের তালে নেতাকর্মীরা নৌকা প্রতীক নিয়ে আনন্দ-উল্লাসে মেতে উঠেন।

গোপালপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনোয়ার হোসেন মনি, নাটোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অধ‍্যক্ষ বাবুল আকতার, সদস্য আরিফুর ইসলাম উজ্জ্বল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আ স ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বদিউর রহমান বদর, সদস্য কামরুজ্জামান লাভলু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রোকনুল ইসলাম লুলুসহ উপজেলা,বিভিন্ন ইউনিয়ন, পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।
সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আত্মসিদ্ধির শিক্ষা দিয়েছেন। সেই শিক্ষায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন। তাঁর হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আজ পুরো বিশ্ব বাংলাদেশের উন্নয়ন দেখছেন। তিনি সারা বিশ্বের নির্যাতিত ও অসহায় মানুষের কল্যাণে কাজ করছেন। সামনে ২০৪১ সাল নাগাত শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়বেন।

তিনি আরও বলেন, আমি লালপুর-বাগাতিপাড়ার মানুষের কল্যাণে সারা জীবন কাজ করে যেতে চাই। আমার ব্যক্তিগত কোনো লোভ-লালসা নেই। আমি দীর্ঘ ৫ বছর মানুষের উন্নয়নে কাজ করেছি। অসহায়-গরিব মানুষের জন্য কল্যাণে কাজ করেছি। সামনে দিনে আমি নির্বাচিত হয়ে আপনাদের আবার সেবক হতে চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে