ডেস্ক স্পোর্টসঃ রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের সম্পর্ক চুকিয়ে জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফলে তার জায়গাটি খালি পড়ে রয়েছে। লিভারপুল থেকে মোহাম্মদ সালাহকে বাগিয়ে সেই শূন্যস্থান পূরণ করতে চেয়েছিল স্প্যানিশ জায়ান্টরা। তবে আশায় গুড়েবালি। তাদের ফিরিয়ে দিয়েছেন মিসরীয় কিং।

গেল ১০ জুলাই ১০৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেন রোনাল্ডো। এরপর থেকেই তার শূণ্যতা পূরণে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে লস ব্লাঙ্কোজরা। স্বাভাবিকভাবেই সালাহর ওপর পাখির চোখ করেছিল তারা। লোভনীয় অঙ্কে তাকে ডেরায় ভেড়ানোর প্রস্তাব দিয়েছিলেন প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। তবে বহু দেনদরবার শেষেও তার চেষ্টা অপচেষ্টায় পরিণত হয়েছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল পাইস’র দাবি, জোরকদমে সালাহর এজেন্টদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছিল রিয়াল। লক্ষ্য ছিল যেকোনো মূল্যে তাকে দিয়ে রোনাল্ডোর অভাব দূর করা। তবে হতাশ করেছেন দ্য ফারাওখ্যাত ফুটবলার। সাফ জানিয়ে দিয়েছেন এ মুহূর্তে স্পেনে আসবেন না তিনি।

সংবাদমাধ্যমটির আরো দাবি, কেবল রিয়ালকে ফিরিয়ে দিয়েই ক্ষ্যান্ত হননি সালাহ। উপরন্তু অ্যানফিল্ডের সঙ্গে নতুন চুক্তিতে সই করেছেন তিনি। যেন তাকে আর কেউ কেনার কথা এখন অন্তত ভুলেও না ভাবে।

লিভারপুলের হয়ে গেল মৌসুমটা দুর্দান্ত কাটিয়েছেন সালাহ। সব মিলিয়ে ৪৪ গোল করেন তিনি। শুধু ইংলিশ প্রিমিয়ার লিগেই করেন রেকর্ড ৩২ গোল। লিগটির ইতিহাসে আর কোনো ফুটবলারের এ নজির নেই।

J/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে