সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়ন পরিষদে ২০২৩-২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।

আজ মঙ্গলবার (৩০ মে) সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ২০২৩-২০২৪ ইং অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করেন, ২নং সোনাখাড়া ইউনিয়ন পরিষদের ইউ পি সচিব মেহেদী হাসান।

তিনি আগামী ২০২৩-২৪ অর্থ বছরের জন্য মোট ৩ কোটি ৬০ লাখ ৪৩ হাজার ৫ শত ২০ টাকা আয় ও ৩ কোটি ৫৯ লাখ ২৫ হাজার ২ শত ৭৯ টাকা ব্যয় ও উদ্বৃত্ত দেখানো হয়েছে ১ লাখ ১৮ হাজার ২ শত ৪১ টাকা দেখিয়ে বাজেট ঘোষনা করেন।

উক্ত বাজেট সভায় সভাপতিত্ব করেন, ২নং সোনাখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হেনা মোস্তফা কামাল রিপন।সঞ্চালনায় ছিলেন, সোনাখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন, এ সময় আরো উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য পরিমল কুমার পোদ্দার, বরুণ সরকার,২নং সোনাখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাছেদ সরকার বাচ্চু, নিমগাছী ডিগ্রি কলেজের প্রভাষক শহিদুল ইসলাম, নিমগাছী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান মাহমুদ প্রদীপ, মুজিবর রহমান, ইউ পি সদস্য আব্দুল রাজ্জাক, সরোয়ার হোসেন, আব্দুল আলিম,আব্দুল জাব্বার, রনজীৎ মাহাতো, আসাদ আলী সরকার, সুরেশ কুমার মাহাতো, আমির হোসেন, মহিলা ইউ পি সদস্যা রাশিদা খাতুন, তাহমিনা পারভীন তারু,শ্রী ফুলমতি রানীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় অত্র ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল রিপন বলেন, বাজেটে যে আয় ও ব্যয় ধরা হয়েছে তা পূরণ করতে সক্ষম হবো।

তবে রাস্তা ঘাট, স্কুল, কলেজ মাদ্রাসার উন্নয়নে অধিক বেশির ব্যয় ধরে ইউনিয়নকে ডিজিটাল হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে