IMG_20160512_124401_268

বিডি নীয়ালা নিউজ(১২ই মে১৬) নাজমুল হক হৃদয়(রাঙ্গামাটি প্রতিনিধি):  ৭ম শ্রেনী মেধাবৃত্তি পরীক্ষা ২০১৫ এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের  পুরস্কার ও সম্মাননা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে  শহরের রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম এ রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্দ্যোগে এই মান সম্মত শিক্ষা নিশ্চিত করার জন্য এই সম্মননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানটি উপলক্ষ্যে এক আলোচনা সভা করা হয়।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই প্রু চোধুরী এর সভাপতিত্বে  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন  রাঙামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন, রাঙামাটি  জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা  এস এম জাকির হোসেন,রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মুছা মাতব্বর,রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি শাখাওয়াত হোসেন রুবেল, রাঙামাটি জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) উত্তম খীসা, রাঙামাটি শহীদ আব্দুল আলী একাডেমী স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক নজরুল ইসলাম সহ বিভিন্ন উপজেলা থেকে আগত বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

আলোচনা সভা শেষে রাঙামাটি সদরের ১০ উপজেলা থেকে আগত বৃত্তিপ্রাপ্ত ১৬০ শিক্ষার্থীদের  মাঝে অতিথিরা সম্মাননা স্মারক তুলে দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে