মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহ বিভাগের ফুলপুর উপজেলা ৭নং-রহিমগঞ্জ ইউনিয়নের নিমতলা বরুয়াই এলাকায় এক সন্তানের জননী গলায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত দম্পতির নাম শারমিন আক্তার, তার একটি শিশু মেয়ে সন্তান রয়েছে ঘটনার বিবরনে জানাযায় নিহত শারমিনের বাবা দৌলত মিয়া বলেন গত ২৫ নভেম্বর শুক্রবার তার মেয়ে শারমিন আক্তার ৪ বছরের মিম আক্তার শিশু সন্তান কে নিয়ে আমার বাড়ীতে আসে । মেয়ের মুখ থেকে জানতে পারি তার স্বামী সেলিম মিয়া শারিরীক নির্যাতন করে অটোতে করে আমার বাড়িতে পাঠিয়ে দেয়। নিহত শারমিনের মা কল্পনা বেগম বলেন পয়ারী ইউনিয়নের সিদ্দিক মিয়ার ছেলে সেলিম মিয়ার সাথে বিবাহ হয়।

গত ৩০ নভেম্বর বুধবার সকাল ১১ টায় শারমিন আক্তার রহিমগঞ্জ ইউনিয়ন বরুয়াই গ্রামে পিতার বাড়িতে এই ঘটনা ঘটে । পিতার বাড়ীতে ঝুলন্ত লাশ দেখে পরিবারের লোকজনের ডাক চিৎকার শুনে এলাকাবাসী পুলিশ কে অবগত করে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এলাকাবাসী জানান, স্বামীর সঙ্গে মনোমালিন্যের কারণে শারমিন আক্তার আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে প্রতিবেশীদের সঙ্গে কথা বলে এমনই ধারণা পাওয়া যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে