সাইফুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা নিশ্চিত করার লক্ষ্যে বুধবার( ৩১ আগস্ট) সকাল ১১টায় কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী সার্কেল অফিস পরিদর্শন করেছে বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম ।

এ সময় রংপুর রেঞ্জ ডিআইজির মহোদয়ের সাথে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের নবাগত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম ।

জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা নিশ্চিত করার লক্ষ্যে ডিআইজি মহোদয় নাগেশ্বরী সার্কেলের আওতাধীন সকল উর্দ্ধতন কর্মকর্তা, বিট অফিসার ও ফোর্সদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। নাগেশ্বরী সার্কেল অফিসে পুলিশি সেবা ও কার্যক্রম সংক্রান্তে বিভিন্ন রেজিস্টার, ফাইল ও ফৌজদারী বিচারব্যবস্থাপনার সাথে সংশ্লিষ্ট নথিপত্র সমূহ পর্যবেক্ষণ, পরিবীক্ষণ ও পরিদর্শন করেছেন। সেবাপ্রার্থী যেকোন নাগরিক যেনো আইনের আলোকে প্রত্যাশিত সেবা পান সে বিষয়ে কঠোর নির্দেশনা দিয়েছেন তিনি ।

এছাড়াও পুলিশি দ্বায়িত্ব পালনে বিশেষ কৃতিত্বপূর্ণ অবদান রাখায় ভূরুঙ্গামারী সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ মোরশেদুল হাসান পিপিএম কে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদে ভূষিত হওয়ায় বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম মহোদয় তাঁকে ব্যাজ পরিয়ে দেন এবং আরো বেগবান হয়ে জনগনকে পুলিশি সেবা প্রদানে নির্দেশনা প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে