ডেস্ক রিপোর্ট: রংপুরে স্কুল পর্যায়ে “জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় সকলের জন্য নিরাপদ খাদ্য এবং ছাত্র সমাজের করনীয়” শীর্ষক রচনা প্রতিযোগিতা শুরু হয়েছে। রংপুর সিটি কর্পোরেশনের আয়োজনে জাইকার ক্যাপাসিটি ডেভেলপমেন্ট অফ সিটি কর্পোরেশন (সিফোরসি) প্রকল্পের আওতায় স্কুল পর্যায়ের এ রচনা প্রতিযোগিতার প্রথম পর্ব শনিবার সকালে নগরীর ২৩নং ওয়ার্ডের জুম্মাপাড়াস্থ বেগম রোকেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুরু হয়েছে। এই প্রতিযোগিতায় প্রথম পর্বে বেগম রোকেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ম, ৯ম ও ১০ম শ্রেণীর প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জাইকার জাইকার টিসিপি’র সিটি গর্ভনেন্স স্পেশালীষ্ট ব্রজ কিশোর ত্রিপুরা, রংপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর হাসনা বানু, রংপুর সিটি কর্পোরেশনের শিক্ষা কর্মকর্তা মাহবুবার রহমান ও স্কুল পরিদর্শক দেবব্রত কুমার শর্মা ও বেগম রোকেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিনতে হুসাইন নাজনীন বানুসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

এ প্রতিযোগিতার ২য় পর্ব আগামী ২৯শে অক্টোবর রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হবে।  এছাড়াও আগামী ৩রা নভেম্বর সালেমা বালিকা উচ্চ বিদ্যালয় এবং ৬ নভেম্বর সেনপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় এ রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে