রংপুর জাহাজ কোম্পানির মোড়ের মতি প্লাজা মার্কেটে আগুনের ঘটনা ঘটেছে। পরে ১৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল সোয়া ৩টার দিকে নগরীর জাহাজ কোম্পানি মোড়ে মতি প্লাজা মার্কেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক আব্দুল হামিদ সংবাদকে বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট চলে আসে। পরে সাব-স্টেশন থেকে আরও পাঁচটি ইউনিট যোগ দেয়। মোট ৮টি ইউনিটের চেষ্টায় সর্বোচ্চ ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের সুনির্দিষ্ট কারণ বলা যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে বিষয়টি নিশ্চিত করা হবে।

এদিকে মার্কেটের ব্যবসায়ীরা জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আসায় তেমন ক্ষতি হয়নি। সব মিলিয়ে প্রায় ৫ লাখ টাকার কাপড়সহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন সংবাদকে বলেন, আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করেছি। ফায়ার সার্ভিসের কর্মীরা খুব অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এটি দুর্ঘটনা নাকি নাশকতা তা খতিয়ে দেখা হবে।

SO/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে