বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছেন, ভারতের বিপক্ষে প্রথম টেস্টে ইনিংস ও ১৩০ রানে বাংলাদেশ হারা প্রসঙ্গে  ‘আমি এমনটি প্রত্যাশা করিনি। যেটি ভেবেছিলাম, সেটির চেয়ে খারাপ হয়েছে।’

ডেস্ক রিপোর্ট: গেল শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লোগো উন্মোচন অনুষ্ঠানে গিয়ে তিনি এ কথা বলেন।

নাজমুল হাসান বলেন, কোনো সন্দেহ নেই- এ মুহূর্তে টেস্টে বিশ্বে সবচেয়ে শক্তিশালী দল ভারত। শক্তিমত্তা-সামর্থ্যে তাদের চেয়ে যোজন যোজন পিছিয়ে আমরা। তবে ন্যূনতম প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে না পারা আমাদের ব্যর্থতা।

এমন লজ্জাজনক হারের পর দেশের ক্রিকেট কাঠামো নিয়েই প্রশ্ন তুলেছেন অনেকে। এ প্রসঙ্গে বিসিবি বস বলেন, অনেকেই অনেক রকম কথা বলে। ঘরোয়া স্ট্রাকচার, প্লেইং কন্ডিশন, পিচ নিয়ে প্রশ্ন তোলে। আমরা এরই মধ্যে রাজশাহী, খুলনা, বগুড়া- সব জায়গায় স্পোর্টিং উইকেট বানিয়েছি। এখন ছেলেরা ভালো খেলতে না পারলে তো কিছু করার নেই।

তিনি বলেন, ঘরোয়া কাঠামো নিয়েও প্রশ্ন তোলার অবকাশ নেই। আগের চেয়ে এটি এখন যথেষ্ট উন্নত হয়েছে। উল্টো সাংবাদিকদেরই পাপন জিজ্ঞাসা করেন, এ ছাড়া লোকজন আর কী বলে? আর কী আছে, আপনার বলেন? কেন খেলতে পারি না আমরা? আর কী কী করতে বাকি আছে?

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে