jadeja and mustafiz

বিডি নীয়ালা নিউজ(৭ই মে১৬)-স্পোর্টস ডেস্কঃ  আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমানের যাত্রা মোটে এক বছর হয়েছে। তবে এই এক বছরেই তিনি ভারতীয় ব্যাটসম্যান রবীন্দ্র জাদেজার জন্য রীতিমত ‘যম’-এ পরিনত হয়েছেন।

নিজের ক্যারিয়ারে মুস্তাফিজ এখন অবধি ভারতের বিপক্ষে তিনটা ওয়ানডে, দুইটা টি-টোয়েন্টি খেলেছেন। আর এর সাথে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), সব মিলিয়ে ভারতের রবীন্দ্র জাদেজা মুস্তাফিজকে ৩০টি বলে মোকাবেলা করেছেন। এর মধ্যে করতে পেরেছেন ১৬ রান। তবে মুস্তাফিজের বলে জাদেজা আউট হয়েছেন ছয়বার। আর এর মধ্যে তিনবারই বোল্ড।

আর মুস্তাফিজের বলে জাদেজার বোল্ড হওয়ার সর্বশেষ নজীরটা দেখা গেল শুক্রবার রাতে, হায়দ্রাবাদের রাজীব গান্ধী ক্রিকেটে স্টেডিয়ামে। এদিন ম্যাচের প্রথম ইনিংসে জাদেজার গুজরাট লায়ন্স মুস্তাফিজের সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ছয় উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে।

চার ওভারে মাত্র ১৭ রান দেয়া ‘কাটার মাস্টার’ মুস্তাফিজ এদিন দুইটি উইকেট পান। যার একটি এই রবীন্দ্র জাদেজার উইকেট। ইনিংসের ১৮তম ওভারের প্রথম বলে মুস্তাফিজের বলে ভুবেনেশ্বর কুমারের হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান।

এছাড়া ষষ্ঠ ওভারের চতুর্থ বলে দীনেশ কার্তিককে কেন উইলিয়ামসনের কাচে পরিণত করে মুস্তাফিজ।

#প্রিয়খেলা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে