জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, সমস্ত ষড়যন্ত্র, প্রতিবন্ধকতা ও উদ্দেশ্যমূলক অপপ্রচার উপেক্ষা করে জনগণের ভালোবাসা, আবেগ ও উৎসাহে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি।

তিনি বলেন, মেগা উন্নয়নের সুফল জনগণ পাচ্ছে না।প্রবৃদ্ধি ও উন্নয়নের কথা বলা হলেও দূর্নীতির কারণে এর সুফল লুন্ঠিত হচ্ছে।

রোববার (১০ অক্টোবর) সকালে বনানীর রাজনৈতিক কার্যালয়ে নবনিযুক্ত মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপিকে পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, দেশে চাকরির ক্ষেত্র ও সুযোগ তৈরি হচ্ছে না। জনগণ জীবিকার প্রয়োজনে পাহাড়, মরুভুমি, সমুদ্র, জঙ্গল পাড়ি দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে দেশ ত্যাগের চেষ্টা করছে। মেগা উন্নয়নের সুফল জনগণ পাচ্ছে না। প্রবৃদ্ধি ও উন্নয়নের কথা বলা হলেও দূর্নীতির কারণে এর সুফল লুন্ঠিত হচ্ছে। কিন্তু জাতীয় পার্টির উন্নয়নের সুফল জনগণের দোড়গোড়ায় পৌঁছেছিল। জাতীয় পার্টির উপজেলা ব্যবস্থা ও ঔষধ নীতি প্রভৃতি যুগান্তকারী সংস্কারের সুফল জনগণ ভোগ করছে।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের কাছে জাতীয় পার্টির নেতাকর্মীদের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে হবে। নেতাকে লোভের উর্ধে উঠে কাজ করতে হবে। জনগণের কাছে নন্দিত নেতা হতে হবে, নিন্দিত নয়।  দলের ভেতরে বিভেদ-বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের অবশ্যই শাস্তি পেতে হবে।

মহাসচিব মুজিবুল হক চুন্নু তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, দলের ত্যাগী, মেধাবী, কর্মঠ ও নিবেদিত প্রাণ নেতাকর্মীদের সমন্বয়ে জাতীয় পার্টিকে ভবিষ্যৎ প্রজন্মের উপযোগী শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে তৈরি করা হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এটিইউ তাজ রহমান, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা, এমপি, জহিরুল ইসলাম জহির, উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে হেনা খান পন্নি, লিয়াকত আলী খান, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম ওমর, শফিউল্লাহ শফি, এইচ এম শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে