2

বিডি নীয়ালা নিউজ(১৩ই এপ্রিল১৬) মারুফ সরকার (বিভাগীয় প্রতিনিধিরাজশাহী):  সিরাজগঞ্জে অন্যতম ঐতিহ্যবাহী অন্যতম মুক্ত স্কাউটস সংগঠন অন্বেষন মুক্ত স্কাউট দলের ২৪জন কৃতি সদস্যের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ প্রেসক্লাব হল রূমে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটস এর সভাপতি ব্রেনজং চাম্বুগং বলেছেন,  মুক্ত স্কাউট দলের সদস্যরা নিজেদের জীবন গঠনে এবং সমাজ ও দেশের সেবায় যে কাজ করছে তা প্রশংসার দাবী রাখে। স্কাউটস এর আদর্শ সত্যিকারভাবে বাস্তবায়ন করা গেলে দেশের শান্তি প্রতিষ্ঠার সাথে সকল উন্নয়ন কাজ সঠিকভাবে ত্বরান্বিত হবে।

অন্বেষন মুক্ত স্কাউট দলের সদস্যদের মাঝে সনদ বিতরণ করতে পেরে আমি গর্ববোধ করছি।

অন্বেষন মুক্ত স্কাউট দলের সভাপতি সিনিয়র সাংবাদিক হেলাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,  সিরাজগঞ্জ প্রেসক্লাবের প্যানেল মেয়র-১ হেলাল উদ্দিন,  প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক আজকের সিরাজগঞ্জ এর প্রধান সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু এবং সদর উপজেলা স্কাউটস কমিশনার মোঃ হায়দার আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন,   অন্বেষন মুক্ত স্কাউট দলের সম্পাদক মোঃ খালেকুজ্জামান খান, প্রতিষ্ঠাতা যুগ্ম-সম্পাদক ও ইউনিট লিডার মোঃ হোসেন আলী ছোট্ট এবং সেবা মুক্ত স্কাইটস দলের ইউনিট লিডার বিশিষ্ট সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম।

অনুষ্ঠান পরিচালনা করেন, অন্বেষন মুক্ত স্কাউট দলের ইউনিট লিডার সাংবাদিক দিলীপ কুমার গৌড়। পরে ২৪জন স্কাউটস যারা জাতীয় সমাবেশে, রাজশাহী আঞ্চলিক ও জেলা সমাবেশে অংশ গ্রহন করে কৃতিত্ব অর্জন করেছে তাদের হাতে অতিথিবৃন্দ সনদ পত্র তুলে দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে