মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে কান্তানুর ও মার্শাল জনি অভিনীত ‘বীর যোদ্ধা’ । ‘বীর যোদ্ধা’ ছবিটি নির্মাতা ও প্রযোজক শেখ শামীম। এতে কান্তার বিপরীতে অভিনয়  করেছেন হৃদয় রাজ। আর মার্শাল জনির বিপরীতে অভিনয়  করেছেন তানিশা। এই ছবিতে আরো অভিনয় করেছেন কাজী হায়াত, আমির সিরাজি, সিরাজ হায়দার, দুলারি, সাকা ভাই, সিবা সানু, ইয়াসিন হিরাসহ আরো অনেকে।

এই প্রসঙ্গে কথা হয় এই ছবি প্রধান হিরো মার্শাল জনির সাথে তিনি বলেন,আমি কুংফু কারাতে ব্ল্যাক বেল্ট পেয়েছি।  আমার ওস্তাদ বাংলাদেশের বিখ্যাত মার্শাল আর্ট হিরো মাসুম পারভেজ রুবেল। আমি তার সাথে প্রায় ১৯ বছর ছিলাম সে খুব ভালো মানুষ। এছাড়া আমি দেশের অনেক বড় বড় লোকের কাছে মার্শাল শিখেছি। তাই আমি যা ছবি করি সব ছবি মার্শাল নিয়ে। আর এই ছবিটা খুব ভালো একটা ছবি। ছবির নির্মাতা ও প্রযোজক শেখ শামীম ভাই খুব ভালো মানুষ আমি তার কাছে কৃতজ্ঞ আমাকে এমন ছবিতে অভিনয়ের সুযোগ দেয়ার জন্য। 

ছবির নায়িকা কান্তানুর বলেন ,অনেক আগেই ‘বীর যোদ্ধা’ ছবির শুটিং শেষ করেছি।এই ছবিতে কাজ করতে পেরে আমি খুব আনন্দিত। আমি ধন্যবাদ দিতে চাই এই ছবির নির্মাতা ও প্রযোজক শেখ শামীম ভাই তিনি আমাকে এমন একটা ছবিতে কাজ করার সুযোগ দেয়ার জন্য এছাড়া আমি মার্শাল জনিসহ এই ছবির সাথে সংশিষ্ট সবার কাছে কৃতজ্ঞ তাদের জন্য আমি এই কাজটি সহজেই করতে পেরেছি।
 

এছাড়া তিনি আরো বলেন ,খুব সুন্দর একটি কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘বীর যোদ্ধা’ ছবিটি। ছবিটির কাহিনী যা তাতে আশা করছি দর্শকদের মনের মতো একটি ছবি উপহার দিতে পারবো। আমার চেষ্টা থাকবে দর্শকদের মনে যেন জায়গা করে নিতে পারি তেমন অভিনয় করতে।’ 
সম্প্রতি ‘বীর যোদ্ধা’ ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছেন  বলে জানান কান্তানুর ও মার্শাল জনি। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে